RisingBD Online Bangla News Portal

ঢাকা     বৃহস্পতিবার   ২৯ অক্টোবর ২০২০ ||  কার্তিক ১৪ ১৪২৭ ||  ১০ রবিউল আউয়াল ১৪৪২

পরিচালনায় রুদ্রনীল, সঙ্গী সোহিনী

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০০:২৬, ২৪ সেপ্টেম্বর ২০২০   আপডেট: ১০:৪৬, ২৪ সেপ্টেম্বর ২০২০
পরিচালনায় রুদ্রনীল, সঙ্গী সোহিনী

ভারতীয় বাংলা চলচ্চিত্রের দাপুটে অভিনয়শিল্পী রুদ্রনীল ঘোষ। ২০০৫ সালে ‘দিন প্রতিদিন’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রাঙ্গনে পা রাখেন তিনি। তারপর ‘কাঁটাতার’, ‘তিন ইয়ারির কথা’, ‘কালবেলা’, ‘থানা থেকে আসছি’, ‘ব্যোমকেশ বক্সী’, ‘খাদ’, ‘রাজকাহিনী’-এর মতো দর্শকপ্রিয় চলচ্চিত্র উপহার দিয়েছেন এ অভিনেতা।

চরিত্রাভিনেতা হিসেবে বহুবার নিজের প্রমাণ দিয়েছেন রুদ্রনীল ঘোষ। ইন্ডাস্ট্রিতে গড়েছেন শক্ত অবস্থান। ক্যামেরার সামনে নৈপুণ্য দেখানো রুদ্র এবার পরিচালক হিসেবে হাজির হলেন। সম্প্রতি একটি জুতার কোম্পানির বিজ্ঞাপনচিত্র নির্মাণ করেছেন রুদ্রনীল।  

পরিচালক রুদ্রনীল টাইমস অব ইন্ডিয়াকে বলেন—একটি জুতার কোম্পানির বিজ্ঞাপন নির্মাণ করেছি। এতে অভিনয় করেছেন সোহিনী সরকার, কাঞ্চন মল্লিক, বিশ্বনাথ বসু ও অনির্বান ভট্টাচার্য। এদের সকলের অভিনয় নৈপুণ্যতার কথা সবাই জানেন। আমি শুধু জাহাজের নাবিক হিসেবে কাজ করেছি। নিরাপত্তা নিশ্চিত করে আনন্দের সঙ্গে সবাই শুটিং করেছেন।  

ক্যামেরার পেছনের অভিজ্ঞতা জানিয়ে রুদ্রনীল বলেন—একটি জাহাজের নাবিকের অনেক দায়িত্ব থাকে। কিন্তু আমি প্রতিটি মুহূর্ত উপভোগ করছি। প্রত্যেক শিল্পী ও শুটিং ক্রু যাতে আনন্দের সঙ্গে কাজটি করতে পারেন তা আমি নিশ্চিত করেছি।

চলচ্চিত্র নির্মাণের কোনো পরিকল্পনা করেছেন কিনা? এমন প্রশ্নের উত্তরে রুদ্রনীল বলেন—এটা নিশ্চিত যে আমি চলচ্চিত্র নির্মাণ করাটা খুব উপভোগ করবো। কিন্তু এটা আমার উপর নির্ভর করছে না। বরং কোনো প্রযোজক অর্থায়ন করবেন কিনা তার উপর নির্ভর করছে।

সম্প্রতি ‘স্বস্তিক সংকেত’ নামে একটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন রুদ্রনীল ঘোষ। এতে আরো অভিনয় করবেন নুসরাত জাহান, গৌরব চক্রবর্তী। সায়ন্তন ঘোষাল পরিচালিত এ সিনেমার শুটিং লন্ডনে অনুষ্ঠিত হবে। আগামী ২৭ সেপ্টেম্বর শুটিংয়ের উদ্দেশ্যে যুক্তরাজ্যে যাবেন তিনি।

ঢাকা/শান্ত

সর্বশেষ

পাঠকপ্রিয়