ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

পুত্র জয়কে ভরসা দিলেন শাকিব

বিনোদন প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:০৫, ২৭ সেপ্টেম্বর ২০২০   আপডেট: ১৬:৪৯, ২৭ সেপ্টেম্বর ২০২০
পুত্র জয়কে ভরসা দিলেন শাকিব

‘এক চরম বাস্তবতার কারণে হয়তো তুমি আমি সবসময় এক ছাদের নিচে থাকতে পারছি না, কিন্তু আমরা ঠিকই আছি ভালোবাসা আর সুরক্ষার ছায়ায় ও মায়ায়। তোমাকে আমি সবসময় এবং আজীবন ভালোবাসি বাবা।’—দেশ সেরা চিত্রনায়ক শাকিব খান তার একমাত্র পুত্র জয়ের জন্মদিনে শুভেচ্ছা জানাতে গিয়ে ফেসবুকে এসব কথা লিখেছেন।

রোববার (২৭ সেপ্টেম্বর) জয়ের জন্মদিন। এবার পাঁচে গড়ালো জয়ের বয়স। শাকিব-অপুর বিবাহবিচ্ছেদ হয়েছে। ফলে মা অপু বিশ্বাসের সঙ্গে থাকে জয়। সন্তানকে ভরসা দিয়ে শাকিব খান লিখেছেন—আমার এই ছোট্ট জীবনে ভালোবাসা, সম্মান, সম্মাননা সবকিছু পেয়েছি। আলহামদুলিল্লাহ এখন পর্যন্ত আমার জীবনের সবচেয়ে বড় অর্জন তুমি। আমার ‘জয়’ বাবা! ইনশাআল্লাহ একদিন তুমি আমার চেয়েও সফল এবং অনেক ভালো একজন মানুষ হবে। ছাড়িয়ে যাবে বাবার স্বপ্নের সকল সীমানাকে। তোমার চলার পথে বাবা আমৃত্যু ছায়া হয়ে পাশে থাকবে। যেমনটা এখনো আছে।

পুত্রকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে এই নায়ক লিখেন—শুভ জন্মদিন আমার আব্রাম খান জয়। দিনটি আরো অনেক খুশির হোক। সর্বদা মনে রাখবে, তোমার বাবা চিরকাল তোমার হিরো।

শাকিব খান ২০০৮ সালের ১৮ এপ্রিল গুলশানের বাড়িতে কঠোর গোপনীয়তায় নিজের সর্বাধিক সিনেমার নায়িকা অপু বিশ্বাসকে বিয়ে করেন। প্রায় ১০ বছর পর এক সন্তানের খবরের সঙ্গে নিজেদের বিয়ের খবর গণমাধ্যমে নিয়ে আসেন অপু।

এসব কারণে ২০১৭ সালের ২২ নভেম্বর শাকিব বিবাহবিচ্ছেদের জন্য আবেদন করেন। ২০১৮ সালের ২২ ফেব্রুয়ারি এই দম্পতির বিচ্ছেদ হয়। বিচ্ছেদের পর জয় বর্তমানে মায়ের সঙ্গে বসুন্ধরা আবাসিক এলাকায় বসবাস করে। যে কারণে সন্তানের সঙ্গে এক ছাদের নিচে থাকা হচ্ছে না শাকিব খানের। জয় এখন পড়াশোনা করে ঢাকা ইন্টারন্যাশনাল স্কুলে।

ঢাকা/রাহাত সাইফুল/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়