ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

বাবার শেষ বিদায়ে কান্নায় ভেঙে পড়লেন নিশো (ভিডিও)

|| রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:২৪, ২ অক্টোবর ২০২০   আপডেট: ১৩:২৭, ২ অক্টোবর ২০২০

বৃহস্পতিবার (১ অক্টোবর) বাবাকে হারিয়েছেন সময়ের দাপুটে অভিনেতা আফরান নিশো। গতকালই টাংগাইলের ভূঞাপুরে পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন হয়েছে নিশোর বাবার। কিন্তু বাবাকে শেষ বিদায় দিতে গিয়ে কান্নায় ভেঙে পড়েন এই অভিনেতা।

নিশোর বাবার নাম মো. আব্দুল হামিদ মিয়া ভোলা। তিনি একজন বীর মুক্তিযোদ্ধা। টাংগাইল জেলা পরিষদের সদস্য ও ভূঞাপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছিলেন। স্বাভাবিকভাবে মো. আব্দুল হামিদ মিয়া ভোলার জানাজায় অসংখ্য মানুষ উপস্থিত হয়েছিলেন। জানাজা নামাজের আগে সমবেত সবার উদ্দেশ্যে বক্তব্য রাখেন নিশো। তারই একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে।

বক্তব্যের শুরুতে নিশো বলেন—বাবাকে হারিয়ে ছেলে হিসেবে কষ্ট হচ্ছে। কিন্তু প্রকৃতির বিরুদ্ধে তো যাওয়া যাবে না। প্রত্যেক সন্তানকে এই অভিজ্ঞতার মধ্য দিয়ে যেতে হয়। এটাই বাস্তবতা। আমি তা মেনে নিয়েছি। কারণ পৃথিবীতে কেউ আজীবন থাকবে না। তবে বাবাকে শেষ বিদায় জানাতে আপনারা এত মানুষ সমবেত হয়েছেন তা দেখে হৃদয়টা ভরে উঠছে। গর্ব হয় আমি এই বাবার সন্তান। আমি আপনাদেরকে অন্তর থেকে ভালোবাসি।

এ কথা বলতে বলতে কান্নায় ভেঙে পড়েন নিশো। নিজেকে সামলে নিয়ে আবার কথা বলতে শুরু করেন তিনি। সবার কাছে ক্ষমা চেয়ে নিশো বলেন—আমার বাবা ভুল করে আপনাদের যদি কষ্ট দিয়ে থাকেন তবে তার পক্ষ থেকে আমি ক্ষমা চাচ্ছি। আর কেউ যদি তার কাছে কোনো অর্থ পান তবে আমাদেরকে জানাবেন। আর বাবার জন্য সবাই দোয়া করবেন।

কিডনিসহ বিভিন্ন জটিল রোগে দীর্ঘদিন ধরে ভুগছিলেন আফরান নিশোর বাবা। সম্প্রতি তার শারীরিক অবস্থার অবনতি হলে তাকে নগরীর বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার ভোররাতে মারা যান তিনি।

মৃত্যুকালে মো. আব্দুল হামিদ মিয়া ভোলা স্ত্রী, দুই ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। 

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়