ঢাকা     সোমবার   ২৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৬ ১৪৩১

ডিপজলপুত্রের বাসর রেডিসনে, হানিমুন কোথায়?

বিনোদন প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৫৬, ৭ অক্টোবর ২০২০   আপডেট: ১৬:০২, ৭ অক্টোবর ২০২০
ডিপজলপুত্রের বাসর রেডিসনে, হানিমুন কোথায়?

ঢাকাই চলচ্চিত্রের দাপুটে অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল। বাস্তব জীবনে হিরোর ভূমিকায় দেখা গেছে। চলচ্চিত্র পাড়ায় ‘দানবীর’ হিসেবেও খ্যাতি রয়েছে তার। সম্প্রতি ডিপজল তার বড় ছেলের বিয়ে দিয়েছেন। পর্দার মতো বাস্তবেও রাজকীয় আয়োজনে বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

গত ৩০ সেপ্টেম্বর ছিল ডিপজলের বড় ছেলে সাদ্দাম সৌমিক অমির বিয়ে। কোটি টাকা কাবিনে বিয়ে সম্পন্ন হয়। বাসর রাত হয়েছে রাজধানীর পাঁচতারা হোটেল রেডিসন ব্লু ঢাকা ওয়াটার গার্ডেনে। কিন্তু কোটিপতি বাবার ছেলের হানিমুন কোথায়?

এ প্রশ্নের উত্তর খুঁজতে রাইজিংবিডির এই প্রতিবেদক কথা বলেছেন ডিপজলের ঘনিষ্ঠজন জাকির হোসেনের সঙ্গে। তিনি জানান, স্ত্রীকে নিয়ে ডিপজল পুত্র সিলেট, চট্টগ্রাম ও কক্সবাজারে ঘুরছেন। করোনা পরিস্থিতি স্বাভাবিক হলে বিদেশে গিয়ে হানিমুন করবেন তারা।

৩০ সেপ্টেম্বর রাতে মিরপুরের প্রিন্স বাজার কমিউনিটি সেন্টারে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। ডিপজলের পুত্রবধূর নাম কাজী তাসফিয়া। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দুই পরিবারের সদস্যরা। গত ২৯ সেপ্টেম্বর পারিবারিক আনন্দ-উল্লাসে অনুষ্ঠিত হয় ডিপজলের ছেলের গায়েহলুদ। হলুদ সন্ধ্যায় চলচ্চিত্রাঙ্গনের লোকজন উপস্থিত ছিলেন।

পুত্রের বিয়ে উপলক্ষে পুত্রবধূকে অর্ধ কোটি টাকার ফার্নিচার উপহার দিয়েছেন ডিপজল। ধুমধাম করে বিয়ের অনুষ্ঠান হওয়ার কথা থাকলেও করোনার কারণে শুধু পরিবারের লোকজন নিয়ে বিয়ের অনুষ্ঠান শেষ করেন এই অভিনেতা।

ঢাকা/রাহাত সাইফুল/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়