ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

বিয়েতে পুত্রবধূকে অর্ধকোটি টাকার ফার্নিচার দিলেন ডিপজল

বিনোদন প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৪৮, ২৬ সেপ্টেম্বর ২০২০   আপডেট: ১৮:৩৯, ২৬ সেপ্টেম্বর ২০২০
বিয়েতে পুত্রবধূকে অর্ধকোটি টাকার ফার্নিচার দিলেন ডিপজল

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল। চলচ্চিত্রের পর্দায় এ অভিনেতাকে নেতিবাচক ও ইতিবাচক দুই চরিত্রেই দেখা গেছে। তবে খল অভিনেতা হিসেবেই অধিক পরিচিত তিনি।

পর্দায় যেমনই থাকুক না কেন, বাস্তব জীবনে হিরোর ভূমিকায় দেখা গেছে ডিপজলকে। সব সময়ই অসহায় মানুষের পাশে দাঁড়ান তিনি। চলচ্চিত্র পাড়ায় ‘দানবীর’ হিসেবে খ্যাতি রয়েছে তার। এবার ডিপজল তার ছেলের বিয়েতে অর্ধকোটি টাকার ফার্নিচার উপহার দিলেন ছেলে ও তার পুত্রবধূকে।

শনিবার (২৬ সেপ্টেম্বর) রাজধানীর একটি ফার্নিচারের দোকান থেকে অর্ধকোটি টাকার ফার্নিচার ক্রয় করেন বলে রাইজিংবিডিকে জানান ডিপজলের ঘনিষ্ঠজন জাকির হোসেন।

আগামী ৩০ সেপ্টেম্বর ডিপজলের ছেলের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে। ধুমধাম করে বিয়ের অনুষ্ঠান হওয়ার কথা থাকলেও করোনার কারণে শুধু পরিবারের লোকজন নিয়ে বিয়ের অনুষ্ঠান শেষ করবেন।

ডিপজল রাইজিংবিডিকে বলেন, ‘ইচ্ছে ছিল পরিবার, আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধব ও এলাকার লোকজন নিয়ে বড় করে অনুষ্ঠান করার। কিন্তু করোনার কারণে তা আর হচ্ছে না। পরিবারের লোকজন নিয়ে এখন অনুষ্ঠান করছি।’

করোনা মহামারির শুরু থেকেই ডিপজল নানাভাবে চলচ্চিত্রের মানুষের পাশে দাঁড়িয়েছেন। দাপুটে এই অভিনেতা অসহায় শিল্পী, কলাকুশলী, পরিচালক, টেকনিশিয়ানদের বরাবরই সহযোগিতা করেন। এমনকি চলচ্চিত্র সংশ্লিষ্ট সংগঠনগুলোর বিভিন্ন অনুষ্ঠানেও অনুদান দিয়ে থাকেন। মনোয়ার হোসেন ডিপজল বর্তমানে চলচ্চিত্র শিল্পী সমিতির সহ-সভাপতির দায়িত্ব পালন করছেন।

ঢাকা/রাহাত সাইফুল/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়