ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

দুঃসময়ে ডিপজলের ৫ সিনেমার ঘোষণা

প্রকাশিত: ০৪:১৬, ২১ জুলাই ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
দুঃসময়ে ডিপজলের ৫ সিনেমার ঘোষণা

করোনা প্রকোপের কারণে দীর্ঘ পাঁচ মাস ধরে চলচ্চিত্রের সকল কার্যক্রম বন্ধ রয়েছে। চলচ্চিত্রের শিল্পী ও কলাকুশলীরা বেকার সময় পার করছেন। এতে করে কিছু সংখ্যক অসচ্ছল শিল্পী ও কলাকুশলীরা খুব খারাপ সময় পার করছেন।

এদিকে চলচ্চিত্রের শুটিংয়ের অনুমতি দিলেও এখন পর্যন্ত নতুন কোনো সিনেমার শুটিং শুরু হয়নি। শিল্পী ও কলাকুশলীদের বেকারত্ব দূর করতে পাঁচটি সিনেমা প্রযোজনা করার ঘোষণা দিয়েছেন ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল।

ডিপজল রাইজিংবিডিকে বলেন, ‘আমার তিনটি সিনেমা মুক্তির জন্য প্রস্তুত আছে। সিনেমা হল খুললেই এগুলো মুক্তি দেব। এদিকে করোনার কারণে চলচ্চিত্রাঙ্গনের সবার কাজ বন্ধ। এতে কেউ কেউ বেকার হয়ে সমস্যায় পড়েছেন। তাদের কথা চিন্তা করে একসঙ্গে পাঁচটি সিনেমার কাজ শুরু করবো। এখন গল্প নিয়ে প্রতিদিন পরিচালক ও স্ক্রিপ্ট রাইটার বসছেন। সব কিছু ঠিক থাকলে ঈদের পরে আনুষ্ঠানিকভাবে পাঁচ সিনেমার ঘোষণা দেব। মৌলিক গল্প নিয়ে এসব সিনেমা নির্মিত হবে। এতে কোকো বিদেশি টেকনিশিয়ান নেব না। আমাদের এফডিসির শিল্পী, টেকনিশিয়ানদের নিয়ে কাজ করবো।’

চলচ্চিত্র সংশ্লিষ্টদের প্রতি অনুরোধ জানিয়ে ডিপজল বলেন, ‘যারা বিদেশি টেকনিশিয়ান ও শিল্পী নিয়ে কাজ করেন তাদের কাছে অনুরোধ, আমাদের চলচ্চিত্রে এখন খারাপ সময় যাচ্ছে। এফডিসির মানুষগুলো বেকার সময় পার করছেন। তাদের কথা চিন্তা করে বিদেশি শিল্পী ও টেকনিশিয়ান না নিয়ে দেশীয় শিল্পী ও টেকনিশিয়ান নিয়ে কাজ করুন। চলচ্চিত্রে সুদিন ফিরে আসবে। সবাই একটা সময় ব্যস্ত হয়ে যাবে বলে আশা করছি।’

চলচ্চিত্রের পর্দায় এ অভিনেতাকে নেতিবাচক ও ইতিবাচক দুই চরিত্রেই দেখা গেছে। তবে খল অভিনেতা হিসেবেই অধিক পরিচিত তিনি। পর্দায় যেমনই থাকুক না কেন, বাস্তব জীবনে হিরোর ভূমিকায় দেখা গেছে তাকে। তিনি সব সময়ই অসহায় মানুষের পাশে দাঁড়ান। করোনা মহামারির শুরু থেকেই ডিপজল নানাভাবে চলচ্চিত্রের মানুষের পাশে দাঁড়িয়েছেন। দাপুটে এই অভিনেতা অসহায় শিল্পী, কলাকুশলী, পরিচালক, টেকনিশিয়ানদের বরাবরই সহযোগিতা করেন। এমনকি চলচ্চিত্র সংশ্লিষ্ট সংগঠনগুলোর বিভিন্ন অনুষ্ঠানেও অনুদান দিয়ে থাকেন। মনোয়ার হোসেন ডিপজল বর্তমানে চলচ্চিত্র শিল্পী সমিতির সহ-সভাপতির দায়িত্ব পালন করছেন।

 

ঢাকা/রাহাত সাইফুল/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়