ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

খুব শিগগির ক্যানসারকে পরাজিত করব: সঞ্জয় দত্ত

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৫৫, ১৫ অক্টোবর ২০২০   আপডেট: ১১:০০, ১৫ অক্টোবর ২০২০
খুব শিগগির ক্যানসারকে পরাজিত করব: সঞ্জয় দত্ত

বলিউড অভিনেতা সঞ্জয় দত্ত। কিছুদিন আগে ফুসফুসের ক্যানসারে আক্রান্ত হওয়ার খবর জানান এই অভিনেতা। বর্তমানে ক্যানাসরের চতুর্থ ধাপে রয়েছেন। তবে খুব শিগগির ক্যানসারকে পরাজিত করবেন বলে জানিয়েছেন তিনি।

ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টগ্রামে একটি ভিডিওতে পোস্ট করেছেন সঞ্জয় দত্তের হেয়ার স্টাইলিস্ট আলিম হাকিম।এতে দেখা যায় সেলুনে গিয়ে চুল কাটাচ্ছেন ‘খলনায়ক’ অভিনেতা। ভিডিওতে তিনি বলেন, ‘হাই, আমি সঞ্জয় দত্ত। আবারো সেলুনে আসতে পেরে ভালো লাগছে। আপনারা লক্ষ্য করলেই দেখতে পাবেন (চোখের ওপরের অংশে দাগ দেখিয়ে), এটি সম্প্রতি আমার জীবনের একটি দাগ। তবে আমি এটিকে পরাজিত করব। খুব শিগগির ক্যানসারমুক্ত হব।’

চিকিৎসার জন্য বর্তমানে সিনেমার শুটিং থেকে বিরতিতে রয়েছেন সঞ্জয়। তবে খুব শিগগির ‘কেজিএফ: চ্যাপটার টু’ সিনেমার শুটিং শুরু করবেন। এতে আধীরা চরিত্রে দেখা যাবে তাকে। এজন্য দাড়ি বড় করছেন সঞ্জয়। তিনি বলেন, ‘কেজিএফ: চ্যাপটার টু সিনেমার জন্য দাড়ি বড় করছি। শেভ করেছিলাম, কিন্তু কেজিএফ সিনেমার লুকের জন্য আবার বড় করতে হচ্ছে। নভেম্বরে শুটিং শুরু হবে। শুটিং সেটে আবার ফিরতে পারব ভেবে বেশ ভালো লাগছে।

‘কেজিএফ: চ্যাপটার টু’ ছাড়াও ‘শমশেরা’ ও ‘পৃথ্বিরাজ’ সিনেমায় দেখা যাবে সঞ্জয়কে। এর মধ্যে ‘শমশেরা’ সিনেমার শুটিং শেষ করে ডাবিং করছেন তিনি। অন্যদিকে দিওয়ালি শেষে ‘পৃথ্বিরাজ’ সিনেমার শুটিং শুরু করবেন এই অভিনেতা।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়