ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

বাড়ি ফিরলেন তামান্না ভাটিয়া

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:০৬, ১৫ অক্টোবর ২০২০   আপডেট: ১৬:৪৪, ১৫ অক্টোবর ২০২০
বাড়ি ফিরলেন তামান্না ভাটিয়া

দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী তামান্না ভাটিয়া। কিছুদিন আগে করোনাভাইরাসে আক্রান্ত হন তিনি। তবে করোনামুক্ত হয়ে মুম্বাইয়ে মা-বাবার কাছে বাড়িতে ফিরেছেন এই অভিনেত্রী।

বুধবার (১৪ অক্টোবর) ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন তামান্না। এতে দেখা যায়, বাড়িতে ফিরে গাড়ি থেকে নেমেই মা-বাবাকে আলিঙ্গন করেন তিনি। পাশাপাশি পরিবারের অন্য সদস্যদের উষ্ণ অভ্যর্থনা গ্রহণ করেন। এছাড়া তার এই কঠিন সময়ে প্রার্থনার জন্য ভক্তদের ধন্যবাদ জানান তিনি।

ভিডিওতে তার শারীরিক অবস্থা সম্পর্কে তামান্না বলেন, ‘আমি এখন সম্পূর্ণ ঠিক আছি। এখন আমার শক্তি ও মনোবল বাড়ানোর প্রক্রিয়া শুরু করেছি।’

এর আগে গত ৫ অক্টোবর কোভিড-১৯ টেস্টে পজিটিভ হওয়ার খবর জানান ‘বাহুবলি’ সিনেমাখ্যাত এই অভিনেত্রী। এমনকি হায়দরাবাদের একটি হাসপাতালে ভর্তিও হন। যদিও পরবর্তী সময়ে হাসপাতালের ছাড়পত্র পেয়ে সেখানে বাড়িতে আইসোলেশনে থেকে চিকিৎসা নেন।

তামান্নার পরবর্তী সিনেমা ‘বোল চুড়িয়া’। এতে নওয়াজউদ্দিন সিদ্দিকীর বিপরীতে অভিনয় করছেন তিনি। মুক্তির অপেক্ষায় তার ‘মহালক্ষ্মী’ সিনেমাটি। বলিউডের ‘কুইন’ সিনেমার রিমেক এটি। এছাড়া ‘সিটিমার’, বলিউডের ‘আন্ধাধুন’ সিনেমার রিমেক ও ‘দ্য নভেম্বর স্টোরি’ ওয়েব সিরিজে দেখা তাকে।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়