RisingBD Online Bangla News Portal

ঢাকা     বুধবার   ০২ ডিসেম্বর ২০২০ ||  অগ্রাহায়ণ ১৮ ১৪২৭ ||  ১৫ রবিউস সানি ১৪৪২

আইনি পথে হাঁটবেন মহেশ ভাট

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:১২, ২৪ অক্টোবর ২০২০  
আইনি পথে হাঁটবেন মহেশ ভাট

বলিউড নির্মাতা মহেশ ভাট। বিতর্ক যেন তার পিছু ছাড়ছে না। অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর সমালোচনায় পড়েছিলেন তিনি। এবার তাকে বলিউডের সবচেয়ে বড় ডন বলে আখ্যায়িত করেছেন অভিনেত্রী লুভিয়েনা লোধ। পাশাপাশি এই নির্মাতার বিরুদ্ধে বেশ কয়েকটি অভিযোগ তুলেছেন এই অভিনেত্রী।

তবে মহেশ ভাটের বিরুদ্ধে অভিযোগ সত্য নয় বলে জানিয়েছেন তার আইনজীবী। এছাড়া এই অভিনেত্রীর বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানানো হয়েছে।

মহেশ ভাটের প্রযোজনা প্রতিষ্ঠানের ইনস্টাগ্রাম অ্যাকেউন্টে এক বিবৃতিতে তাদের আইনজীবী লিখেছেন, ‘লাভিয়েনা লোধের ভিডিওতে আমাদের মক্কেল মহেশ ভাট সম্পর্কে যে অভিযোগ করা হয়েছে তা সত্য নয়। এই ধরনের অভিযোগ শুধু মিথ্যাই নয়, আইন অনুযায়ী মানহানিকর। আমাদের মক্কেল আইনের পথেই হাঁটবেন।’

এর আগে ভিডিও পোস্টে লুভিয়েনা জানান, মহেশ ভাটের ভাগ্নে সুমিত সাভারওয়ালকে বিয়ে করেছেন তিনি। তবে ইতোমধ্যে ডিভোর্সের জন্য আবেদনও করেছেন। তিনি অভিযোগ করেন, স্বপ্না পাব্বি ও আমায়রা দাস্তুরের মতো অভিনেত্রীদের মাদক সরবরাহ করেন সুমিত। আর বিষয়টি মহেশ ভাটও জানেন।

এই অভিনেত্রী দাবি করেন, মহেশ ভাট ইন্ডাস্ট্রির সবচেয়ে বড় ডন। তার ইশারায় পুরো সিস্টেম চলে। যদি কেউ তার নিয়ম অনুযায়ী না চলে তাহলে তার জীবন দুর্বিষহ করে দেন। কাজ কেড়ে নিয়ে মহেশ ভাট অনেকের জীবন ধ্বংস করে দিয়েছেন। তার এক ফোন কলেই মানুষ কাজ হারায়। তার বিরুদ্ধে মামলা দায়ের করার পর তিনি তাকে বাড়ি থেকে বের করার চেষ্টা করছেন।

অভিনেত্রী লুভিয়েনা জানান, তার ও পরিবারের নিরাপত্তা নিয়ে শঙ্কিত তিনি।

২০১০ সালে ‍ মুক্তি পাওয়া ‘কাজরারে’ সিনেমায় অভিনয় করেছেন লুভিয়েনা। এটি বলিউডে তার প্রথম সিনেমা। এছাড়া স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে দেখা গেছে তাকে।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়