RisingBD Online Bangla News Portal

ঢাকা     বুধবার   ২৫ নভেম্বর ২০২০ ||  অগ্রাহায়ণ ১১ ১৪২৭ ||  ০৭ রবিউস সানি ১৪৪২

৮ কেজি ওজন বাড়িয়েছেন জয়

বিনোদন প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৩১, ২৮ অক্টোবর ২০২০  
৮ কেজি ওজন বাড়িয়েছেন জয়

চরিত্রের প্রয়োজনে একজন শিল্পীকে অনেক কসরত করতে হয়। কখনো শরীরের ওজন কমান, আবার কখনো তা বাড়িয়ে থাকেন শিল্পীরা। এবার চরিত্রের প্রয়োজনে চিত্রনায়ক জয় চৌধুরী আট কেজি ওজন বাড়িয়েছেন।

মনতাজুর রহমান আকবর পরিচালিত ‘আয়না’ সিনেমায় রুস্তম চরিত্রের জন্য আট কেজি ওজন বাড়িয়েছেন জয়। এ অভিনেতা বলেন, ‘আমার চরিত্রের নাম রুস্তম। এ চরিত্রের জন্য ৮ কেজি ওজন বাড়াতে হয়েছে। পরিচালক আমাকে ১২ কেজি ওজন বাড়াতে বলেছিলেন। কিন্তু সর্বশেষ ৮ কেজি ওজন বাড়িয়েছি।’

রুস্তম চরিত্রের বিষয়ে জয় চৌধুরী বলেন, ‘রস্তম খেটে খাওয়া অজ-পাড়া গাঁয়ের একজন সাধারণ মানুষ। সৎ ও নিষ্ঠাবান সবকিছুর মূলে তার পরিবার। পরিবারের মুখে দু-বেলা ভাত দিতে অন্যের জমিতে কৃষি কাজ করি। কাজ করতে গিয়ে অন্যায় হতে দেখি। যা মেনে না নিয়ে অন্যায় ও দুর্নীতির বিরুদ্ধে রুখে দাঁড়াই। কাজের মেয়েকে অত্যাচার থেকে রক্ষা করি। পরবর্তীতে আমাদের মধ্যে ভালো সম্পর্ক তৈরি হয়। ভালোলাগা থেকে ভালোবাসা তারপর বিভিন্ন রূপ নিতে থাকে।’

গত ১৪ অক্টোবর সাভারের ধামরাইয়ে শুরু হয় এই সিনেমার শুটিং। গ্রামের পটভূমিতে নির্মিত হচ্ছে এটি। এতে তার বিপরীতে অভিনয় করছেন চিত্রনায়িকা আঁচল আঁখি।

অভিনেতা মনোয়ার হোসেন ডিপজলের প্রযোজনায় ‘এক জবান’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় আত্মপ্রকাশ করেন জয়। এরপর ‘ভালোবাসলে দোষ কি তাতে’, ‘আজব প্রেম’, ‘হিটম্যান’, ‘চিনি বিবি’, ‘ক্ষণিকের ভালোবাসা’ এবং সর্বশেষ ‘অন্তর জ্বালা’ সিনেমাটি মুক্তি পায়।

মুক্তির অপেক্ষায় রয়েছে জয় অভিনীত ‘অবাস্তব ভালোবাসা’, ‘ভালোবাসি কত বোঝাব কেমনে’, ‘কাকতাড়ুয়া’ ও ‘আনন্দ অশ্রু’ সিনেমা।

ঢাকা/রাহাত সাইফুল/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়