ঢাকা     মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৩ ১৪৩১

যে কারণে চলচ্চিত্র ছেড়ে ব্যবসায় নামলেন নায়িকা

বিনোদন প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৪৯, ২৯ অক্টোবর ২০২০  
যে কারণে চলচ্চিত্র ছেড়ে ব্যবসায় নামলেন নায়িকা

ঢাকাই চলচ্চিত্রের এ প্রজন্মের চিত্রনায়িকা পুষ্পিতা পপি। এরই মধ্যে বেশকিছু সিনেমায় অভিনয় করে পরিচিত পেয়েছেন। চলচ্চিত্রে যোগ্যতার চেয়ে অন্যকিছুর প্রাধান্য বেশি—এমন অভিযোগ এনে দীর্ঘদিন ধরে চলচ্চিত্রাঙ্গন থেকে দূরে রয়েছেন তিনি। এবার ব্যবসায় নাম লেখালেন পুষ্পিতা।

করোনার এই সময়ে সবাই যখন হাত গুটিয়ে বাসা বন্দি, তখন পপি সিদ্ধান্ত নেন অনলাইন ব্যবসা শুরু করার। গত সপ্তাহে শুরু করেন ‘এপি ফ্যাশন’ নামে অনলাইন ব্যবসা। যেখানে ছেলে-মেয়েদের পোশাক পাওয়া যায়।

পুষ্পিতা পপি বলেন, ‘মিডিয়া থেকে বিদায় নিয়েছি অনেক আগেই। অলস সময় কাটছিল। তাই এই সময়ে কিছু করার ভাবনা থেকেই অনলাইন ব্যবসা করার চিন্তা করেছি। গত সপ্তাহে শুরু করেছি। বেশ ভালোই সাড়া পাচ্ছি। এখানে সবার সব ধরনের পোশাক পাওয়া যাবে। দামও রয়েছে নাগালের মধ্যে। শো রুম নেওয়ার পরিকল্পনা আছে।’

মনতাজুর রহমান আকবরের ‘তারপর তোমাকে ভালোবেসে আমি দিওয়ানা’ সিনেমাটির মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক ঘটে পুষ্পিতার। এ ছাড়া ‘কখনও ভুলে যেও না’, ‘আগে যদি জানতাম তুই হবি পর’ সিনেমা দু’টিতেও অভিনয় করে বেশ প্রশংসা কুড়িয়েছেন এ অভিনেত্রী। এছাড়া মুক্তি পেয়েছে ‘পাঙ্কু জামাই’ নামের সিনেমা। পুষ্পিতা পপি অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘ধূসর কুয়াশা’।

ঢাকা/রাহাত সাইফুল/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়