ঢাকা     মঙ্গলবার   ৩০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৭ ১৪৩১

‘ফ্যান্টাস্টিক বিস্টস’ ফ্র্যাঞ্চাইজি থেকে সরে গেলেন জনি ডেপ

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৪৯, ৭ নভেম্বর ২০২০   আপডেট: ১২:৫৩, ৭ নভেম্বর ২০২০
‘ফ্যান্টাস্টিক বিস্টস’ ফ্র্যাঞ্চাইজি থেকে সরে গেলেন জনি ডেপ

জনপ্রিয় হলিউড সিনেমা ফ্র্যাঞ্চাইজি ‘ফ্যান্টাস্টিক বিস্টস’ থেকে সরে যাওয়ার ঘোষণা দিয়েছেন জনি ডেপ। শুক্রবার (৬ নভেম্বর) ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে এই তথ্য জানান ‘পাইরেটস অব দ্য ক্যারিবিয়ান’ সিনেমাখ্যাত এই জনপ্রিয় অভিনেতা।

সম্প্রতি ‘বউ পেটানো’ নিয়ে প্রকাশিত সংবাদের বিপরীতে একটি ট্যাবলয়েডের বিরুদ্ধে করা মানহানি মামলায় হেরে যান জনি ডেপ। এরপর তাকে সরে যাওয়ার অনুরোধ করে প্রযোজনা প্রতিষ্ঠান ওয়ার্নার ব্রোস। ইনস্টাগ্রামে এই অভিনেতা লিখেছেন, ‘আমি এই সিদ্ধান্তকে সম্মান জানাই এবং অনুরোধ মেনে নিয়েছি।’

তবে তিনি জানিয়েছে, আদালতের রায়ের বিরুদ্ধে আপিল করবেন। জনি ডেপ লিখেছেন, ‘আদালতের রায় সত্য বলার ক্ষেত্রে আমার এই লড়াই বন্ধ করতে পারবে না। আমি আপিল করব। প্রমাণ করব আমার বিরুদ্ধে সকল অভিযোগ মিথ্যা। বর্তমান সময় দ্বারা আমার জীবন ও ক্যারিয়ার বিবেচিত হবে না।’

ফ্র্যাঞ্চাইজিটিতে খল চরিত্র গেলার্ট গ্রিন্ডেলওয়াল্ড চরিত্রে অভিনয় করেছেন জনি ডেপ। প্রযোজনা প্রতিষ্ঠানের পক্ষ থেকে জানানো হয়েছে— এই চরিত্রে নতুন একজনকে নেওয়া হবে।

এদিকে ‘ফ্যান্টাস্টিক বিস্টস’ ফ্র্যাঞ্চাজির তৃতীয় সিনেমার প্রোডাকশন শুরু হয়েছে। ২০২২ সালে এটি মুক্তি পাবে বলে জানা গেছে।

২০১৫ সালে অভিনেত্রী অ্যাম্বার হার্ডকে বিয়ের করেন জনি ডেপ। কিন্তু বছর ঘুরতেই এই অভিনেতার বিরুদ্ধে শারীরিক ও যৌন হেনস্তার অভিযোগ তুলে আদালতে বিবাহ বিচ্ছেদের আবেদন করেন অ্যাম্বার। যদিও অভিযোগ অস্বীকার করেন জনি ডেপ। তবে এতে তাদের বিচ্ছেদ ঠেকানো যায়নি। সেই সময় এই দম্পতি আদালতের কাছে প্রতিজ্ঞা করেন, ভবিষ্যতে তাদের দাম্পত্য জীবন নিয়ে জনসম্মুখে আর কোনো আলোচনা করবেন না। কিন্তু ২০১৮ সালে যুক্তরাষ্ট্রের ওয়াশিংটন পোস্টের কাছে দেওয়া এক সাক্ষাৎকারে প্রাক্তন স্বামী জনি ডেপের বিরুদ্ধে আবারো শারীরিক ও যৌন নির্যাতনের অভিযোগ করেন অ্যাম্বার হার্ড। পরবর্তী সময়ে মানহানির মামলাটি করেছিলেন জনি ডেপ।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়