ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

অরণ্যে আল্লু অর্জুন-মান্দানা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:২২, ১১ নভেম্বর ২০২০   আপডেট: ১২:৪১, ১১ নভেম্বর ২০২০
অরণ্যে আল্লু অর্জুন-মান্দানা

ভারতের তেলেগু সিনেমার জনপ্রিয় অভিনেতা আল্লু অর্জুন। এ স্টাইলিশ স্টারের পরবর্তী সিনেমা ‘পুষ্পা’। এতে আল্লুর বিপরীতে জুটি বেঁধে অভিনয় করছেন রাশমিকা মান্দানা। এটি পরিচালনা করছেন ‘রাঙ্গাস্থালাম’ সিনেমাখ্যাত পরিচালক সুকুমার। এরইমধ্যে প্রকাশিত হয়েছে সিনেমাটির ফার্স্ট লুক, যা দর্শকের মধ্যে বেশ কৌতূহল তৈরি করেছে।

করোনা সংকট শুরু হওয়ার কারণে দীর্ঘদিন থেমে ছিল সিনেমাটির কাজ। নিউ নরমাল জীবনে ফিরতে শুরু করেছে মানুষ। ভারতীয় ফিল্ম ইন্ডাস্ট্রি আবারো আগের রূপে ফিরতে শুরু করেছে। ‘পুষ্পা’ সিনেমার পরিচালক সুকুমার পুনরায় সিনেমাটির কাজ শুরু করেছেন।

ভারতের গোদাবরী জেলার পূর্বে অবস্থিত মারেদুমিলি অরণ্য। এই জঙ্গলে সিনেমাটির পরবর্তী শুটিংয়ের সেট ফেলা হয়েছে। মঙ্গলবার (১০ নভেম্বর) সেখানে শুরু হয়েছে শুটিং। এরই মধ্যে আল্লু অর্জুন ও রাশমিকা মান্দানা সেখানে পৌঁছেছেন।

ভারতীয় একটি সংবাদমাধ্যম জানিয়েছে—আগামী ডিসেম্বরের আগেই সিনেমাটির বড় অংশের শুটিং শেষ করার পরিকল্পনা করেছেন পরিচালক সুকুমার। তবে করোনাভাইরাস থেকে নিরাপদ রাখতে পর্যাপ্ত সুরক্ষার ব্যবস্থা করা হয়েছে।

সিনেমাটির জন্য মোটা অঙ্কের পারিশ্রমিক নিচ্ছেন আল্লু অর্জুন। ৩৫ কোটি রুপি নিচ্ছেন তিনি। শুধু তাই নয়, সিনেমার লভ্যাংশের অংশীদারও থাকছেন এই অভিনেতা। জানা গেছে, ‘পুষ্পা’ সিনেমায় একজন ট্রাক ড্রাইভারের ভূমিকায় দেখা যাবে আল্লু অর্জুনকে। এতে তার স্ত্রী পুষ্পার চরিত্রে অভিনয় করছেন রাশমিকা মান্দানা। সিনেমাটির সংগীত পরিচালনা করছেন দেবী শ্রী প্রসাদ।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়