ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

অজয়ের প্রশংসায় ‘বাহুবলি’ পরিচালক

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৪২, ১১ নভেম্বর ২০২০   আপডেট: ১১:০০, ১১ নভেম্বর ২০২০
অজয়ের প্রশংসায় ‘বাহুবলি’ পরিচালক

‘বাহুবলি’ সিনেমাখ্যাত পরিচালক এসএস রাজামৌলি। তার পরবর্তী সিনেমা ‘রুদ্রম রণম রুধিরাম’ বা ‘ট্রিপল আর’। সিনেমাটির একটি গুরুত্বপুর্ণ চরিত্রে অভিনয় করছেন বলিউড অভিনেতা অজয় দেবগন।

সম্প্রতি এক সাক্ষাৎকারে অজয়ের প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন রাজামৌলি। তিনি বলেন, ‘সিনেমায় অজয়ের চরিত্রটি খুবই গুরুত্বপূর্ণ। আমার এমন একজন অভিনেতাকে প্রয়োজন ছিল তার চেহারা ও প্রতিটি কথা সততার বহিঃপ্রকাশ ঘটাবে। এমন একজন অভিনেতা যার কথা ও কাজে পুরো দেশবাসীর বিশ্বাস থাকবে। যদি বলা হয় এই চরিত্রটির জন্য সবচেয়ে উপযুক্ত কে, আমার বিশ্বাস— দশ জনের মধ্যে নয় জন বলবেন অজয় দেবগন।’

‘ট্রিপল আর’ রাজামৌলির সঙ্গে অজয়ের দ্বিতীয় কাজ। এর আগে তেলেগু ব্লকবাস্টার এগা (মাক্ষী) সিনেমার হিন্দি সংস্করণে কণ্ঠ দিয়েছিলেন এই অভিনেতা। এছাড়া পরবর্তী সময়ে অজয়কে নিয়ে একটি হিন্দি সিনেমা নির্মাণেরও পরিকল্পনা করেন রাজামৌলি। কিন্তু ‘বাহুবলি’ সিনেমার কাজ শুরু করায় তা হয়ে ওঠেনি।

কোমারাম ভীম ও আলুরি সীতারামা রাজু নামের দুই বীর যোদ্ধাকে নিয়ে ‘ট্রিপল আর’ সিনেমার গল্প। অজয় ছাড়াও সিনেমাটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন জুনিয়র এনটিআর ও রাম চরণ। এছাড়া আছেন— বলিউড অভিনেত্রী আলিয়া ভাট। পাশাপাশি রে স্টেভেনসন, অলিভিয়া মরিস, অ্যালিসন ডুডির মতো হলিউড তারকাকে এতে দেখা যাবে।

‘ট্রিপল আর’ সিনেমার বাজেট ৩০০ কোটি রুপি। আগামী বছরের মাঝামাঝি সময়ে সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়