ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

রণবীরের প্রথম ডেটের অভিজ্ঞতা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:১৫, ২৬ নভেম্বর ২০২০   আপডেট: ১৭:২০, ২৬ নভেম্বর ২০২০
রণবীরের প্রথম ডেটের অভিজ্ঞতা

বলিউড অভিনেতা রণবীর কাপুর। সিনেমার পাশাপাশি ব্যক্তিগত প্রেমের সম্পর্কের কারণেই বেশি আলোচনায় থাকেন তিনি। সোনম কাপুর, দীপিকা পাড়ুকোন থেকে শুরু করে বর্তমানে আলিয়া ভাট—তার প্রেমিকার তালিকা মোটেও ছোট নয়! তাকে বলিউডের ‘ক্যাসানোভা’ও বলা হয়।

অষ্টম শ্রেণিতে পড়ার সময় প্রথম ডেটে গিয়েছিলেন রণবীর। ‘দ্য কপিল শর্মা শো’-তে সেই অভিজ্ঞতা জানিয়েছেন ‘বারফি’ সিনেমাখ্যাত এই অভিনেতা। তিনি জানান, এক বন্ধুর আয়োজন করা ছাদ পার্টিতে তার প্রথম ডেট হয়।

রণবীর কাপুর বলেন, “পার্টি চলার সময় ছাদের এক কোণে গিয়ে মেয়েটি কাঁদতে শুরু করে। আমি নায়কের মতো তার কাছে গিয়ে বলি, কাঁদছো কেন? মেয়েটি উত্তরে বলে, ‘কারণ আমি তোমাকে বিশ্বাস করি না।’ আমি কিছুটা হতবাক হয়ে যাই। আমি বুঝতে পারছিলাম না কীভাবে তার বিশ্বাস তৈরি করব। এরপর তার দিকে হাত বাড়িয়ে দিয়ে বলি, এখন তুমি আমাকে বিশ্বাস করো?” এই অভিনেতা জানান, মেয়েটি তার সঙ্গে আর ডেট করেনি।

মুক্তির অপেক্ষায় আছে রণবীর কাপুর অভিনীত ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমাটি। এতে প্রথমবারের মতো জুটি বেঁধে অভিনয় করছেন রণবীর-আলিয়া ভাট। পাশাপাশি ‘শমশেরা’ সিনেমায় দেখা যাবে রণবীরকে। লাভ রঞ্জনের একটি সিনেমাটিতেও অভিনয় করবেন তিনি।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়