RisingBD Online Bangla News Portal

ঢাকা     সোমবার   ১৮ জানুয়ারি ২০২১ ||  মাঘ ৪ ১৪২৭ ||  ০৩ জমাদিউস সানি ১৪৪২

আল্লুর সিনেমায় খল চরিত্রে বিক্রম!

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৩০, ২৭ নভেম্বর ২০২০   আপডেট: ১৬:৩৩, ২৭ নভেম্বর ২০২০
আল্লুর সিনেমায় খল চরিত্রে বিক্রম!

‘স্টাইলিশ স্টার’ হিসেবে পরিচিত তেলেগু সিনেমার জনপ্রিয় অভিনেতা আল্লু অর্জুন। তার পরবর্তী সিনেমা ‘পুষ্পা’। শোনা যাচ্ছে, বহুল প্রতীক্ষিত এই সিনেমায় খল চরিত্রে অভিনয় করবেন তামিল সিনেমার জনপ্রিয় অভিনেতা চিয়ান বিক্রম।

টলিউড ডটনেটের প্রতিবেদনে বলা হয়েছে, শুরুতে ‘পুষ্পা’ সিনেমায় খল চরিত্রে বিজয় সেথুপাতির অভিনয়ের কথা ছিল। কিন্তু সিনেমাটি থেকে সরে দাঁড়িয়েছেন তিনি। পরবর্তী সময়ে চরিত্রটিতে চিয়ান বিক্রমকে নিয়েছেন নির্মাতারা। এতে অপর একটি খল চরিত্রে অভিনয় করবেন সুনিল।

যদিও এই বিষয়ে এখনো আনুষ্ঠানিক কোনো ঘোষণা দেননি নির্মাতারা।

সবকিছু ঠিক থাকলে এটি বিক্রমের ১১তম তেলেগু সিনেমা। প্রায় ২০ বছর পর এই ইন্ডাস্ট্রির সিনেমায় দেখা যাবে তাকে। তার সর্বশেষ তেলেগু সিনেমা ‘ইয়ুথ’। ২০০১ সালে মুক্তি পায় এটি।

অ্যাকশন-থ্রিলার ঘরানার ‘পুষ্পা’ সিনেমাটি পরিচালনা করছেন সুকুমার। শুরুতে মহেশ বাবুকে নিয়ে সিনেমাটি নির্মাণের ঘোষণা দেন এই নির্মাতা। পরবর্তী সময়ে মতের অমিল হওয়ায় এটি থেকে সরে যান মহেশ। এরপর আল্লুকে নিয়ে সিনেমাটি নির্মাণ শুরু করেন সুকুমার।

‘পুষ্পা’ সিনেমাটিতে আল্লুর বিপরীতে অভিনয় করছেন রাশমিকা মান্দানা। সিনেমায় একজন ট্রাক ড্রাইভারের ভূমিকায় দেখা যাবে আল্লুকে। এতে তার স্ত্রী পুষ্পার চরিত্রে অভিনয় করছেন রাশমিকা। এছাড়া আরো আছেন— প্রকাশ রাজ, জগপতি বাবু, হরিশ উথামা, ভ্যানিলা কিশোর, অনুসূয়া ভরদ্বাজ প্রমুখ।

‘পুষ্পা’ সিনেমাটি পুরো ভারতেই মুক্তি পাবে। তাই এটি নিয়ে বেশ আশাবাদী আল্লু ও নির্মাতারা। ইতোমধ্যে প্রকাশিত সিনেমার ফার্স্ট লুক দর্শকের মধ্যে বেশ কৌতূহল তৈরি করেছে।

ঢাকা/মারুফ

সর্বশেষ

পাঠকপ্রিয়