Risingbd Online Bangla News Portal

ঢাকা     শনিবার   ২৭ নভেম্বর ২০২১ ||  অগ্রহায়ণ ১৩ ১৪২৮ ||  ২০ রবিউস সানি ১৪৪৩

পর্দায় নগ্ন দৃশ্য প্রসঙ্গে কারিনার বক্তব্য

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:২৩, ৫ ডিসেম্বর ২০২০   আপডেট: ১৩:২৬, ৫ ডিসেম্বর ২০২০
পর্দায় নগ্ন দৃশ্য প্রসঙ্গে কারিনার বক্তব্য

জনপ্রিয় বলিউড অভিনেত্রী কারিনা কাপুর। দুই দশক ধরে সিনেমায় অভিনয় করছেন। এই দীর্ঘ সময়ে অসংখ্য জনপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন। অনেক প্রশংসাও কুড়িয়েছেন তিনি।

কারিনা কাপুর অভিনীত অন্যতম আলোচিত সিনেমা ‘হিরোইন’। সিনেমাটিতে একটি নগ্ন দৃশ্যে অভিনয় করে বেশ সমালোচিত হয়েছিলেন এই অভিনেত্রী। একটি টক শোয়ে এ বিষয়ে মুখ খুলেছেন কারিনা।

এই অভিনেত্রী বলেন, ‘আমি মনে করি আমার পারফরম্যান্সের উপযুক্ত সম্মান পায়নি। এই চরিত্রের জন্য আমার সবকিছু উজার করে দিয়েছিলাম। আমার মনে হয়, দর্শকরা আমাকে সেই সময় এমন দৃশ্যে দেখার জন্য প্রস্তুত ছিলেন না। এটি কিছুটা নেতিবাচক এবং একটু অস্বস্তিদায়কও ছিল।’

সাধারণত সিনেমায় বিকিনি পরলেও কারিনাকে নগ্ন দৃশ্যে খুব একটা দেখা যায় না। এই অভিনেত্রী বলেন, ‘আমি দর্শকের অনুভূতি বুঝি। কিন্তু তারপরও আমার ১০০০ শতাংশ দিয়েছি। এটি আমার খ্যাতিরও একটি অংশ। আমার সেরা পাঁচ পারফরম্যান্সের মধ্যে এটি থাকবে। দর্শক যা-ই ভাবুক, সিনেমাটি বক্স অফিসে যেমনই ব্যবসা করুক, যেটিই হোক—এই চরিত্রটি আমার খুবই পছন্দ। সিনেমাটির জন্য নগ্ন হয়েছিলাম। আমি চরিত্রটির গভীরে যাওয়ার জন্য সবরকম চেষ্টাই করেছিলাম। হয়তো এখন এ ধরনের চরিত্রে অভিনয় করতে ভয় পাব।’

‘হিরোইন’ সিনেমা পরিচালনা করেন মধুর ভান্ডারকর। সিনেমাটিতে প্রথমে ঐশ্বরিয়া রাই বচ্চনকে নিতে চেয়েছিলেন নির্মাতা। কিন্তু পরবর্তী সময়ে তিনি সিনেমাটি থেকে সরে গেলে কারিনাকে বেছে নেওয়া হয়। ২০১২ সালে মুক্তিপ্রাপ্ত সিনেমাটিতে অভিনয়ের জন্য ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডে সেরা অভিনেত্রীর মনোনয়ন জিতেছিলেন কারিনা।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়