RisingBD Online Bangla News Portal

ঢাকা     বুধবার   ২০ জানুয়ারি ২০২১ ||  মাঘ ৬ ১৪২৭ ||  ০৫ জমাদিউস সানি ১৪৪২

পরীর সিনেমায় গাইবেন নোবেল

প্রকাশিত: ১৬:০২, ৫ ডিসেম্বর ২০২০   আপডেট: ০০:৪৯, ৬ ডিসেম্বর ২০২০
পরীর সিনেমায় গাইবেন নোবেল

ঢাকাই চলচ্চিত্রের গ্ল্যামার কন্যা পরীমনি। এরই মধ্যে এই অভিনেত্রী বেশ কয়েকটি সরকারি অনুদানের সিনেমায় অভিনয় করেছেন। তারই ধারাবাহিকতায় তিনি ‘মুখোশ’ নামের সিনেমায় নাম লেখান। ইফতেখার শুভর পরিচালনায় এই সিনেমায় অনেক আগেই চুক্তিবদ্ধ হয়েছেন পরীমনি। এবার এই সিনেমা যুক্ত হয়েছেন আলোচিত-সমালোচিত কন্ঠশিল্পী নোবেল।  

‘মুখোশ’ সিনেমার টাইটেল সং- গাইবেন তিনি। গানটির কথা লিখেছেন আব্রাহাম তামিম। সুর ও সংগীত পরিচালনার দায়িত্বে আছেন হুমায়ূন।

ব্যাচেলর ডটকম প্রোডাকশনের ব্যানারে নির্মিত এ সিনেমায় পরীমনিকে ছাড়াও দেখা যাবে চিত্রনায়ক রোশান, মোশাররফ করিম, ইরেশ যাকের, ফারুক আহমেদ, রাশেদ মামুন অপু, রাশেদ রাশু, সেলিম রেজা, অরণ্য বিজয় ও রঙ্গিলা সাধুসহ অনেককেই।

‘মুখোশ’ চলতি অর্থ বছরে সরকারি অনুদানের জন্য মনোনীত হয়েছে। প্রথমবারের মতো চলচ্চিত্র নির্মাণ করতে যাচ্ছেন শুভ। এর আগে অসংখ্য টিভি নাটক নির্মাণ করেছেন। পাশাপাশি চলচ্চিত্রের কাহিনি-চিত্রনাট্য, সংলাপও রচনা করেছেন। 

সম্প্রতি পরীমনি সরকারি অনুদানের ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ সিনেমার শুটিং শেষ করেছেন। আবু রায়হান জুয়েল পরিচালিত এ সিনেমায় জুটি বেঁধে আভিনয় করছেন সিয়াম-পরীমনি। আগামী ১১ ডিসেম্বর পরী অভিনীত ‘বিশ্বসুন্দরী’ সিনেমা মুক্তি পাবে।

ঢাকা/রাহাত সাইফুল/ফিরোজ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়