Risingbd Online Bangla News Portal

ঢাকা     সোমবার   ১৯ এপ্রিল ২০২১ ||  বৈশাখ ৬ ১৪২৮ ||  ০৫ রমজান ১৪৪২

রাম চরণের সিদ্ধান্তে নারাজ রাজামৌলি

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:২৮, ২০ ডিসেম্বর ২০২০   আপডেট: ১২:২২, ২০ ডিসেম্বর ২০২০
রাম চরণের সিদ্ধান্তে নারাজ রাজামৌলি

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেতা রাম চরণ। ‘বাহুবলি’ সিনেমাখ্যাত পরিচালক এস এস রাজামৌলির ‘রুদ্রম রণম রুধিরাম’ বা ‘ট্রিপল আর’ সিনেমায় অভিনয় করছেন তিনি। বর্তমানে হায়দরাবাদে সিনেমাটির শুটিং চলছে।

‘ট্রিপল আর’ ছাড়াও কোরাতলা শিবা পরিচালিত ‘আচার্য’ সিনেমায় অভিনয় করবেন রাম চরণ। শুরুতে শোনা যায়, সিনেমাটিতে অতিথি চরিত্রে হাজির হবেন এই অভিনেতা। তবে সম্প্রতি কোরাতলা শিবা জানিয়েছেন, বাবা চিরঞ্জীবীর সঙ্গে সিনেমাটিতে একটি পূর্ণাঙ্গ চরিত্রেই হাজির হবেন রাম চরণ।

এদিকে রাম চরণের এই সিদ্ধান্তে নাকি নারাজ রাজামৌলি। ‘ট্রিপল আর’-এর মতো ‘আচার্য’ সিনেমাটিও বিগ বাজেটের। তার সিনেমা মুক্তির আগে অন্য একটি বিগ বাজেটের সিনেমায় রাম চরণকে দেখা যাবে তা মেনে নিতে পারছেন না ‘মাগাধীরা’ সিনেমাখ্যাত এই নির্মাতা। করোনা মহামারির কারণে ‘ট্রিপল আর’ সিনেমার শুটিং পিছিয়ে না গেলে তিনি নাকি রাম চরণকে ‘আচার্য’ সিনেমায় অভিনয়ের অনুমতিই দিতেন না।  

যদিও ‘আচার্য’ সিনেমায় বাবা-ছেলেকে এক ফ্রেমে আনতে পেরে ভীষণ উচ্ছ্বসিত কোরাতলা শিবা। এই নির্মাতা জানিয়েছেন, চিরঞ্জীবীর পরামর্শেই সিনেমায় রাম চরণের চরিত্রের দৈর্ঘ্য বাড়িয়েছেন তিনি।
পাশপাশি করোনা মহামারির কারণে দীর্ঘদিন পর শুটিংয়ে ফেরার অভিজ্ঞতা প্রসঙ্গে কোরাতলা শিবা বলেন, ‘দীর্ঘদিন পর আবারো সিনেমার সেটে ফিরতে পেরে উচ্ছ্বসিত। খুবই সুরক্ষিত পরিবেশে শুটিং করা হচ্ছে, নিউ নরমাল পরিবেশে অভিজ্ঞতাও সম্পূর্ণ ভিন্ন।’

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়