ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

করোনায় আক্রান্ত অভিনেতা রাম চরণ

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৩৫, ২৯ ডিসেম্বর ২০২০   আপডেট: ১৩:১৫, ২৯ ডিসেম্বর ২০২০
করোনায় আক্রান্ত অভিনেতা রাম চরণ

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেতা রাম চরণ। মঙ্গলবার (২৯ ডিসেম্বর) মাইক্রোব্লগিং সাইট টুইটারে এই তথ্য জানিয়েছেন তিনি।

এক বিবৃতিতে তিনি লিখেছেন, ‘আমি কোভিড-১৯ টেস্টে পজিটিভ হয়েছি। কোনো উপসর্গ নেই এবং বাড়িতে কোয়ারেন্টাইনে আছি। আশা করছি খুব শিগগির সুস্থ এবং আরো শক্তিশালী হয়ে হাজির হবো।’

এই পোস্টের ক্যাপশনে রাম চরণ লিখেছেন, ‘গত কয়েকদিন ধরে আমার আশেপাশে যারা ছিলেন তাদের কোভিড-১৯ পরীক্ষা করানোর অনুরোধ করছি। আমার সেরে ওঠা সম্পর্কে খুব শিগগির আরো আপডেট জানাব।’

এদিকে কয়েকদিন আগে বড়দিনে পার্টিতে হাজির হয়েছিলেন রাম চরণ। সেই পার্টিতে তার স্ত্রী উপাসনা কামনেনি, অভিনেতা আল্লু অর্জুন, সাই ধরম তেজ, বরুণ তেজ, আল্লু সিরিশ, আল্লু ববি, অভিনেত্রী নিহারিকা কনিডেলা, অভিনেতা চিরঞ্জীবীর মেয়ে স্রীজাসহ অনেকেই উপস্থিত ছিলেন। সামাজিক যোগাযোগমাধ্যমে পার্টির কিছু ছবিও প্রকাশ করেছিলেন রাম চরণ।

এছাড়া একাধিক সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত ছিলেন এই অভিনেতা। ‘বাহুবলি’ সিনেমাখ্যাত পরিচালক এস এস রাজামৌলি পরিচালিত ‘রুদ্রম রণম রুধিরাম’ বা ‘ট্রিপল আর’ সিনেমায় অভিনয় করছেন তিনি। এছাড়া কোরাতলা শিবা পরিচালিত ‘আচার্য’ সিনেমায় দেখা যাবে তাকে। সিনেমাটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন তার বাবা চিরঞ্জীবী।

ঢাকা/মারুফ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়