ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

সালমানের ২৩০ কোটি রুপির চুক্তি

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৩৮, ৩০ ডিসেম্বর ২০২০   আপডেট: ১৫:৩৯, ৩০ ডিসেম্বর ২০২০
সালমানের ২৩০ কোটি রুপির চুক্তি

বলিউড সুপারস্টার সালমান খানের পরবর্তী সিনেমা ‘রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’। কিছুদিন আগে এই সিনেমার শুটিং শেষ হয়েছে। আগামী ঈদুল ফিতরে এটি মুক্তির কথা রয়েছে।

এদিকে সিনেমাটি মুক্তির আগে এটি নিয়ে বড় ধরনের চুক্তি করেছেন সালমান খান। জি স্টুডিওর কাছে ২৩০ কোটি রুপিতে এর থিয়েট্রিক্যাল, ডিজিটাল ও মিউজিক্যাল স্বত্ব বিক্রি করেছেন তিনি। বলিউডহাঙ্গামা ডটকম এই তথ্য জানিয়েছে।

এ প্রসঙ্গে একটি সূত্র সংবাদমাধ্যমে বলেন, ‘সালমান ২৩০ কোটি রুপিতে রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই সিনেমার সকল স্বত্ব বিক্রি করেছেন। কোভিডের এই সময়ে এটি অনেক বড় একটি চুক্তি। তারা অনেকদিন থেকেই বিষয়টি নিয়ে আলোচনা করছিলেন কিন্তু ডিসেম্বরের শুরুতে এই চুক্তি সম্পাদন করেছেন। এতে করে সালমান অনেক লাভবান হবেন তা বলার অপেক্ষা রাখে না। অন্যদিকে, সালমানের সিনেমা সবসময় ব্যবসাসফল হয়, তাই জি স্টুডিওর এই বিষয়ে কোনো ঝুঁকি থাকছে না। এছাড়া তাদের বেশ কিছু ডিজিটাল প্ল্যাটফর্ম আছে সেদিক থেকেও ভালো সুবিধা পাবেন।’

‘রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’ সিনেমাটিতে আরো অভিনয় করছেন— দিশা পাটানি, জ্যাকি শ্রফ, রণদীপ হুদা প্রমুখ। পরিচালনায় আছেন প্রভুদেবা। ‘ওয়ান্টেড’, ‘দাবাং-থ্রি’র পর সালমানের সঙ্গে এই নির্মাতার এটি তৃতীয় সিনেমা।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়