ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

রাজের খোঁজে কক্সবাজারে সারিকা, দেখা পেলেন সজলের

প্রকাশিত: ১৮:০৩, ৩০ ডিসেম্বর ২০২০   আপডেট: ১৮:০৬, ৩০ ডিসেম্বর ২০২০
রাজের খোঁজে কক্সবাজারে সারিকা, দেখা পেলেন সজলের

ফেসবুকে সারিকার সঙ্গে পরিচয় হয় নজরুল রাজের। সময়ের সঙ্গে তাদের মধ্যে সখ্যতা গড়ে ওঠে। এক সময় তা প্রেমে রূপ নেয়। এভাবে প্রায় তিন বছর ফেসবুকে তাদের প্রেম চলে।। হঠাৎ রাজের ফেসবুক আইডি ডিঅ্যাকটিভ পান সারিকা। এরপর তাকে খুঁজতে কক্সবাজারে যান তিনি। খুঁজতে গিয়ে দেখা হয় সজলের সঙ্গে। তারপর ঘটতে থাকে নানা ঘটনা। এমন গল্প নিয়ে গড়ে উঠেছে ‘ভালোবাসার খোঁজে’ শিরোনামের নাটকের কাহিনি।

সেজান নূরের রচনায় নাটকটি পরিচালনা করেছেন বিইউ শুভ। এতে অভিনয় করছেন—আব্দুন নূর সজল, সারিকা, নজরুল রাজ প্রমুখ। রাজ মাল্টিমিডিয়া প্রযোজিত এ নাটকের দৃশ্যধারণের কাজ শেষ হয়েছে।

এদিকে রাজ মাল্টিমিডিয়া প্রযোজিত আরো ৮টি টেলিভিশন নাটক-টেলিফিল্মের কাজ চলছে। যার মধ্যে রয়েছে ৬টি খন্ড নাটক ও দুটি টেলিফিল্ম। এগুলো পরিচালনা করছেন—দীপু হাজরা, বিইউ শুভ, সাখাওয়াত মানিক ও আসাদুজ্জামান আসাদ। গত ২৪ ডিসেম্বর থেকে কক্সবাজারে এসব নাটক-টেলিফিল্মের দৃশ্যধারণের  কাজ শুরু হয়েছে। আগামী ৩১ ডিসেম্বর পর্যন্ত দৃশ্যধারণের কাজ চলবে বলে জানিয়েছেন নজরুল রাজ।

রাজ মাল্টিমিডিয়ার কর্ণধার, অভিনেতা নজরুল রাজ বলেন—‘দর্শককে পরিচ্ছন্ন বিনোদন দিতেই এবার ছয়টি সিঙ্গেল ড্রামা ও দুটি টেলিফিল্ম নির্মাণ করছি। অন্যান্য কাজের মতো এগুলোও দর্শকের ভালো লাগবে বলে আশা করছি।’

জানা গেছে, রাজ মাল্টিমিডিয়ার এসব নাটক-টেলিফিল্মে অভিনয় করছেন—সজল, সারিকা, মনোজ প্রামানিক, শবনম ফারিয়া, মাসুম বাশার প্রমুখ।

ঢাকা/রাহাত সাইফুল/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়