Risingbd Online Bangla News Portal

ঢাকা     বুধবার   ২২ সেপ্টেম্বর ২০২১ ||  আশ্বিন ৭ ১৪২৮ ||  ১২ সফর ১৪৪৩

নতুন বছরেই ফিরবেন রিয়া

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:২২, ৩১ ডিসেম্বর ২০২০   আপডেট: ১৬:৩১, ৩১ ডিসেম্বর ২০২০
নতুন বছরেই ফিরবেন রিয়া

চলতি বছরে বলিপাড়ায় সবচেয়ে আলোচিত নাম রিয়া চক্রবর্তী। গত জুনে অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে ভারতীয় মিডিয়ায় এই অভিনেত্রীকে নিয়ে আলোচনা শুরু হয়। এরপরের গল্পটা প্রায় সবারই জানা।

তবে ২০২০ সালের বিভীষিকা ভুলে নতুন বছরেই ফিরবেন রিয়া। আগামী বছরের শুরুতেই রুপালি পর্দায় দেখা যাবে এই অভিনেত্রী। এক সাক্ষাৎকারে তার ঘনিষ্ঠ বন্ধু পরিচালক রুমি জাফরি এই তথ্য জানিয়েছেন। 

এই নির্মাতারা ‘চেহরে’সিনেমাতে অভিনয় করেছেন রিয়া।  সিনেমাটিতে আরো অভিনয় করেছেন অমিতাভ বচ্চন ও ইমরান হাশমি। বছরের শুরুতেই সিনেমাটি মুক্তি দেওয়ার পরিকল্পনা করছেন বলে জানিয়েছেন রুমি জাফরি।

অভিনেতা সুশান্তের মৃত্যুর পর তার মাদক সেবনের বিষয়টি প্রকাশ্যে আসে। এরপর এটি নিয়ে তদন্ত শুরু করে ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। পরবর্তী সময়ে জিজ্ঞাসাবাদ শেষে গত ৮ সেপ্টেম্বর রিয়াকে গ্রেপ্তার করে এনসিবি। তার বিরুদ্ধে মাদক ব্যবহার ও সংগ্রহের বিষয়ে প্রমাণ পাওয়া গেছে বলে জানানো হয়। এনসিবির রিমান্ড কপিতে উল্লেখ করা হয়, সুশান্তকে মাদক সরবরাহের বিষয়টি স্বীকার করেছেন রিয়া। এরপর তাকে আদালতে হাজির করা হয়। আদালত তাকে ১৪ দিন জেল হেফাজতে রাখার নির্দেশ দেন। ২৯ সেপ্টেম্বর বোম্বে উচ্চ আদালতে জামিন আবেদন করেন রিয়া। ৭ অক্টোবর তার জামিন মঞ্জুর করেন আদালত। বর্তমানে জামিনে মুক্ত আছেন এই অভিনেত্রী।

সাক্ষাৎকারে রুমি জাফরি জানান, সম্প্রতি এই অভিনেত্রীর সঙ্গে দেখা করেছেন তিনি। তার সঙ্গে এই ঘটনার পর বেশিরভাগ সময়ই চুপ থাকেন। খুব বেশি কথা বলেন না রিয়া।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়