ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

২.৫ কোটির ঘরে ‘বাবু খাইছো?’ (ভিডিও)

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৪৮, ৩ জানুয়ারি ২০২১   আপডেট: ১৪:৫২, ৩ জানুয়ারি ২০২১

গত বছরের ১১ সেপ্টেম্বর ইউটিউবে মুক্তি পায় একক নাটক ‘বাবু খাইছো?’। মুক্তির ৬ দিনে নাটকটির ভিউ দাঁড়ায় প্রায় ২০ লাখ। নাটকটির শিরোনাম সংগীত আলাদাভাবে গত বছরের ৫ সেপ্টেম্বর ইউটিউবে মুক্তি পায়। মূলত নাটকটির শিরোনাম সংগীত তুমুল আলোচনার জন্ম দেয়। মুক্তির ৩ মাসের মধ্যে গানটির ভিউ দাঁড়িয়েছে ২ কোটি ৫১ লাখের বেশি।

‘বাবু খাইছো?’ শিরোনামের গানটির কথা ও কণ্ঠ দিয়েছেন মীর মারুফ। তিনি ডিজে মারুফ নামেই পরিচিত। এর সংগীতায়োজন করেছেন মীর ব্রাদার্স। আড়াই কোটির মাইলফলক স্পর্শ করা প্রসঙ্গে মীর মারুফ বলেন—‘আপনাদের সবার ভালোবাসায় ‘বাবু খাইছো’ গানটি আড়াই কোটির বেশি মানুষের কাছে পৌঁছে গেছে।’

গানটি নিয়ে ইতিবাচক এবং নেতিবাচক—দু’ধরনের কথাই শোনা গেছে। এ বিষয়ে মীর মারুফ রাইজিংবিডিকে বলেন—সব গান সব রুচির মানুষের জন্য তৈরি করা হয় না। কিছু শ্রোতার কাছে রবীন্দ্রসংগীত ভালো লাগে, কিছু শ্রোতার ভালো লাগে নজরুলসংগীত। বর্তমান প্রজন্মের মধ্যে যারা রক মিউজিক শোনেন তারা আবার হিপহপ শুনতে চান না। যারা হিপহপ পছন্দ করেন তারা ডান্স মিউজিক শোনেন না। একেক মানুষের রুচি একেক রকম— সেভাবেই মানুষ গ্রহণ করে। এই গানের ভিডিও মেকিং নিয়ে কিছু মানুষ কথা বলছেন, কিছু মানুষ গানের কথা নিয়ে প্রশ্ন তুলেছেন। শ্রোতাদের এই প্রতিক্রিয়া যে আমাকে আঘাত করছে তা নয়। এমনকি এসব বিষয় আমি ভাবছিও না। কারণ অনেকে আমাকে শুভেচ্ছাও জানিয়েছেন।

প্রত্যয় হাসানের রচনা ও চিত্রনাট্যে ‘বাবু খাইছো?’ নাটকটি পরিচালনা করেছে ঈগল টিম। নাটকটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন— আফজাল সুজন, সুপ্ত, শুভ, ঈশানা, রকি খান, নাবিলা আলম পলিন, লাবণ্য চৌধুরী প্রমুখ। প্রযোজনা করেছেন কচি আহমেদ।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়