ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

মিথিলাকে নিয়ে সৃজিতের ‘গ্যাংটকে হট্টগোল’

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৪৮, ৭ জানুয়ারি ২০২১   আপডেট: ১১:৫৩, ৭ জানুয়ারি ২০২১
মিথিলাকে নিয়ে সৃজিতের ‘গ্যাংটকে হট্টগোল’

সৃজিতের মুখে সাদা-পাকা দাড়ি, মাথায় ক্যাপ। তার পাশে দাঁড়িয়ে আছেন স্ত্রী রাফিয়াথ রশীদ মিথিলা ও কন্যা আইরা। তাদের সঙ্গে খুব উৎসুক ভঙ্গিতে ক্যামেরায় লুক দিয়েছেন আরো চারজন। ইনস্টাগ্রামে পোস্ট করা সৃজিতের একটি সেলফিতে এমন দৃশ্য দেখা যায়।

ছবিটি ভারতের শিলিগুড়ির বাগডোগরা বিমানবন্দরে তোলা। আর ক্যাপশনে সৃজিত লিখেছেন—‘গ্যাংটকে হট্টগোল’। এ ক্যাপশন দেখার পর অনেকের মনে প্রশ্ন জেগেছে, স্ত্রী মিথিলাকে নিয়ে কি চলচ্চিত্র নির্মাণ করছেন সৃজিত। এমন ভাবনাটা অমূলক নয়, কারণ ‘গ্যাংটকে হট্টগোল’ নামে সত্যজিৎ রায়ের একটি থ্রিলার উপন্যাস রয়েছে। আর সম্প্রতি ‘ফেলুদা ফেরত’ নামে একটি চলচ্চিত্র নির্মাণ করেছেন সৃজিত। দুইয়ে দুইয়ে চার মেলায় নেটিজেনদের এ প্রশ্ন বেশ জোরালো হয়!

খোঁজ নিয়ে জানা যায়, ‘গ্যাংটকে হট্টগোল’ নামে কোনো চলচ্চিত্র নির্মাণ করছেন না সৃজিত। বরং ভারতের সিকিম রাজ্যের গ্যাংটকে স্ত্রী-কন্যাকে নিয়ে অবকাশ যাপনের জন্য গিয়েছেন তারা। এরপর পাহাড়ি এলাকায় তোলা বেশ কিছু ছবি পোস্ট করেছেন সৃজিত।

এসব ছবির কোথাও বাবার কোলে আইরা, কোথাও আবার দু’জনে হাই ফাইভ দেওয়ায় মগ্ন, কোথাও পাহাড় ও নদীকে পেছনে ক্যামেরাবন্দি হয়েছেন এই তারকা দম্পতি। একটি পোস্টে সৃজিত লিখেছেন, ‘ওয়েসিস ক্যাফে, রং পো, উইথ মাই লিট্ল উইমেন।’ মিথিলা একটি ছবি পোস্ট করে লিখেছেন, ‘ফাইনালি অ্যা মাচ নিডেড ব্রেক’। হ্যাশট্যাগে এ অভিনেত্রী লিখেছেন, ‘ফ্যামিলি ভ্যাকেশন’।

দীর্ঘ দিন কলকাতায় থেকে সম্প্রতি ঢাকায় ফিরেছিলেন মিথিলা। দেশে ফিরেই যুক্ত হন ‘কনট্র্যাক্ট’ সিনেমার শুটিংয়ে। এটি যৌথভাবে পরিচালনা করছেন তানিম নূর আর কৃষ্ণেন্দু চট্টোপাধ্যায়। এর কাজ শেষ করে গত ২৯ ডিসেম্বর আবারো কলকাতায় শ্বশুরবাড়ি ফিরে গিয়েছেন মিথিলা। শ্বশুরবাড়ির লোকজনের সঙ্গে নতুন বছরকে স্বাগত জানান মিথিলা।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়