ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

প্রেমের গুঞ্জন উসকে দিলেন অমিতাভের নাতনি

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৪৬, ১৮ জানুয়ারি ২০২১   আপডেট: ১৭:২৯, ১৮ জানুয়ারি ২০২১
প্রেমের গুঞ্জন উসকে দিলেন অমিতাভের নাতনি

শ্বেতা-নিখিল নন্দা দম্পতির মেয়ে নব্য নাভেলি নন্দা। তার সবচেয়ে বড় পরিচয় তিনি বলিউডের বিগ বি অমিতাভ বচ্চনের নাতনি। স্বাভাবিক কারণে তাকে নিয়ে মানুষের কৌতূহলের শেষ নেই।

ব্যক্তিগত নানা কারণে খবরে এসেছেন নব্য। তার মধ্যে রয়েছে বলিউড কিং শাহরুখ খানের ছেলের সঙ্গে এমএমএস ক্লিপ ফাঁস, বিকিনি পরে নাচ প্রভৃতি। জাভেদ জাফরির ছেলে মিজান জাফরির সঙ্গে তার প্রেমের সম্পর্ক নিয়েও বি-টাউনে নানা গুঞ্জন শোনা গেছে। সেই গুঞ্জন আরো উসকে দিলেন নব্য নিজেই।

সম্প্রতি ইনস্টাগ্রামে নতুন একটি ছবি আপলোড করেছেন নব্য। ছবিতে দেখা যায়, রেস্তোরাঁয় বসে রয়েছেন তিনি। ক্যাপশনে শুধু একটি ইমোজি দিয়েছেন। সেই পোস্টে মিজান জাফরি লিখেছেন—‘বাহ! আমি ভাবছি, কে এই ছবিটি তুলেছেন?’ সঙ্গে একটি হার্ট ইমোজিও দেন মিজান। এই মন্তব্যের উত্তরে নব্য লিখেছেন—‘আমার ব্যক্তিগত ফটোগ্রাফার।’ যদিও ছবিটি কে তুলেছেন, তা উল্লেখ করেননি নব্য।

এরপরই নেটিজেনরা প্রশ্ন তুলেছেন, ছবিতে নব্যর বিপরীতে কে বসেছিলেন? ছবিটির কমেন্ট অনেকে প্রশ্ন করেছেন, মিজানই কি তবে নব্যর ছবি তুলেছেন? যদিও এ বিষয়ে তাদের কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি। কিন্তু এই দুই স্টার কিডের বন্ধুত্ব নিয়ে জোর চর্চা চলছে।

নব্য-মিজান জাফরির প্রেমের সম্পর্কের গুঞ্জন অনেক পুরোনো। যদিও তারা একে অপরের ভালো বন্ধু বলেই দাবি করেন।

এরই মধ্যে বলিউডে পা রেখেছেন মিজান জাফরি। সঞ্জয় লীলা বানসালীর প্রযোজনায় ‘মালাল’ সিনেমায় অভিনয় করেছেন তিনি। ‘হাঙ্গামা টু’ সিনেমায়ও দেখা যাবে তাকে। অন্যদিকে, যুক্তরাষ্ট্রের ফোরডাম বিশ্ববিদ্যালয় থেকে ডিজিটাল টেকনোলজি বিষয়ে স্নাতক ডিগ্রি অর্জন করেছেন নব্য। বর্তমানে ‘আরা’ নামে একটি স্বাস্থ্য সংস্থার সঙ্গে কাজ করছেন তিনি।

 

শান্ত/তারা 

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়