Risingbd Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ০২ মার্চ ২০২১ ||  ফাল্গুন ১৭ ১৪২৭ ||  ১৭ রজব ১৪৪২

প্রেমিকার সঙ্গে ছেলের ঘনিষ্ঠ ছবি, কটাক্ষের শিকার শ্রাবন্তী

|| রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:২১, ১৯ জানুয়ারি ২০২১   আপডেট: ১৯:১০, ১৯ জানুয়ারি ২০২১
প্রেমিকার সঙ্গে ছেলের ঘনিষ্ঠ ছবি, কটাক্ষের শিকার শ্রাবন্তী

ভেঙে যাচ্ছে টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জির তৃতীয় সংসার। বেশ কিছুদিন ধরে এ নিয়ে চলছে নানা জল্পনা। এর মধ্যে প্রকাশ্যে এসেছে শ্রাবন্তীর পুত্র অভিমন্যুর প্রেমের সম্পর্ক। অভিমন্যু নিজেই তার ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে এ খবর জানান। দামিনি ঘোষ নামে একজন উঠতি মডেলের সঙ্গে সম্পর্কে রয়েছেন অভিমন্যু।  

এদিকে দামিনি ঘোষকে নিয়ে রাজস্থানে বেড়াতে গিয়েছিলেন অভিমন্যু। কোনোরকম রাখঢাক না করে ‘ট্রাভেল ডায়েরিজ’ থেকে প্রেমিকার সঙ্গে তোলা ঘনিষ্ঠ একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেন তিনি। ক্যাপশনে লিখেন—‘আমার সাম্রাজের রানী।’ এতে দামিনি মন্তব্য করেন—‘জান।’। বিষয়টি নেটিজেনদের নজড়ে আসতেই শুরু হয় বিতর্ক। ছেলের জন্য শ্রাবন্তীকে কটাক্ষ করতেও ছাড়েননি নেটিজেনরা।

একজন লিখেছেন—‘মা-ছেলে যে আর কত হাসাবে।’ আরেকজন লিখেছেন—‘নতুন সম্পর্কে জড়ানোর জন্য মা-ছেলে একেবারে রেডি।’ সিদমা নামে একজন মন্তব্য করেছেন—‘ফালতু ছেলে। মা যেমন ছেলেও তেমন।’ ট্রোলের হাত থেকে রক্ষা পাননি দামিনিও। তাকে ‘গোল্ড ডিগার’, ‘শাকচুন্নি’ বলে কটাক্ষের তীর ছুড়েছেন কেউ কেউ। সময়ের সঙ্গে ‘নোংরা’ মন্তব্য বাড়তে থাকে। পরে ইনস্টাগ্রাম থেকে ছবিটি পরিবর্তন করে অভিমন্যু তার নিজের একটি ছবি পোস্ট করেন।

২০০৩ সালে প্রথম পরিচালক রাজীবের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন শ্রাবন্তী। তাদের ঘর আলো করে আসে পুত্রসন্তান অভিমন্যু। পরবর্তীতে রাজীবের সঙ্গে ছাড়াছাড়ি হয় তার। এরপর অভিমন্যু মায়ের কাছেই বড় হয়েছেন। ছেলের সঙ্গে শ্রাবন্তীর বন্ধুত্বপূর্ণ সম্পর্ক। ছেলের সম্পর্কের কথা জানার পর শ্রাবন্তী বলেন—‘আমি জানি মেয়েটি ঝিনুকের (অভিমন্যু) বান্ধবী। এই বয়সে তো এ রকম হবেই।’

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়