ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

রোশানকে কটাক্ষ করলেন শ্রাবন্তীর ছেলে

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৪৪, ১৩ জানুয়ারি ২০২১   আপডেট: ১২:৫০, ১৩ জানুয়ারি ২০২১
রোশানকে কটাক্ষ করলেন শ্রাবন্তীর ছেলে

‘এই পৃথিবীতে বুদ্ধিহীন কিছু বডিবিল্ডার আছে, যারা তাদের শরীরের এতটাই বৃদ্ধি ঘটিয়েছে যে তাদের মস্তিষ্কে আর কিছু নেই। বাস্তবে ভদ্রভাবে কথা বলার ক্ষমতাও তাদের নেই। কারণ তারা সেই শিক্ষা নিয়ে বড় হয়নি।’—কথাগুলো ইনস্টাগ্রামে লিখেছেন টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জির ছেলে অভিমন্যু।

শ্রাবন্তী তৃতীয়বার রোশান সিংয়ের সঙ্গে ঘর বেঁধেছিলেন। অনেক দিন ধরেই আলাদা থাকছেন তারা। তাদের আনুষ্ঠানিক বিয়েবিচ্ছেদের খবর এখনো জানা যায়নি। তবে শ্রাবন্তী-রোশান কেউ কারো সঙ্গে কথা বলেন না!

রোশান একজন ‘বডিবিল্ডার’ এ কথা সবারই জানা! এজন্য অভিমন্যু পোস্টটি করার পর অন্তর্জালে শুরু হয়েছে আলোচনা। অনেকেই বলছেন, রোশানকে লক্ষ্য করেই অভিমন্যু এই কটাক্ষের তীর ছুড়েছেন। এই সূত্র ধরে নেটিজেনরাও হিসাব মেলানোর চেষ্টা করছেন।

এর আগে শ্রাবন্তী-রোশানের কিছু ইনস্টাগ্রাম পোস্ট নিয়ে দারুণ আলোচনা হয়েছে। যদিও তারা পোস্টে কারো নাম উল্লেখ করেননি। কিন্তু তা যে রোশান-শ্রাবন্তী পরস্পরের উদ্দেশ্যে করেছিলেন সেটা কারো বোঝার বাকি নেই। এবার তাদের পথেই হাঁটলেন শ্রাবন্তীর পুত্র অভিমন্যু।

২০১৯ সালে রোশানের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন শ্রাবন্তী। গত বছরের ১৯ এপ্রিল অনেকটা গোপনেই রোশান সিংয়ের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন তিনি। ভারতের চণ্ডীগড়ে পাঞ্জাবি রীতিতে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়