ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

কার নীরবতা ভাবিয়ে তুলেছে শ্রাবন্তীকে?

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৩৯, ২৪ ডিসেম্বর ২০২০  
কার নীরবতা ভাবিয়ে তুলেছে শ্রাবন্তীকে?

‘আমি বুঝতে শুরু করেছি যে, নীরবতা থেকেও অনেক কিছু শেখা যায়। এর নিজস্ব গুণ ও মাত্রা রয়েছে।’—টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে নিজের একটি ছবি পোস্ট করে কথাগুলো লিখেন।

গত দুর্গাপূজার আগে থেকে রোশান সিং ও শ্রাবন্তী আলাদা থাকছেন। রোশান সিং নিজেই এ কথা জানান। তারপর থেকেই উড়ছে, ভেঙে যাচ্ছে শ্রাবন্তীর তৃতীয় সংসারও। যদিও দাম্পত্য জীবন নিয়ে আর কোনো কথা বলেননি শ্রাবন্তী কিংবা রোশান।

এদিকে শ্রাবন্তীর ইনস্টাগ্রামের নতুন এই পোস্টকে কেন্দ্র করে নেটিজেনরা প্রশ্ন তুলেছেন কার নীরবতা থেকে শিখছেন শ্রাবন্তী? কেউ কেউ বলেছেন—রোশানের নীরবতাই তাকে ভাবিয়ে তুলেছে। যা থেকে জীবনের অনেক উপলদ্ধি হচ্ছে শ্রাবন্তীর।

এর আগে রোশান তার ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করে আলোচনার জন্ম দিয়েছিলেন। তা থেকে ধারণা করা হচ্ছিল—রোশানের জীবন শেষ করে দিয়েছেন শ্রাবন্তী! এসব আলোচনা যখন কেন্দ্রবিন্দুতে তখনো এসব বিষয়ে মুখ খুলেননি এই দম্পতি।

বর্তমানে শ্রাবন্তী তার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন। অন্যদিকে রোশান নিজের ক্যারিয়ার নিয়ে কর্মময় দিন কাটাচ্ছেন।

২০০৩ সালে প্রথম পরিচালক রাজীবের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন শ্রাবন্তী। তাদের ঘর আলো করে আসে পুত্রসন্তান অভিমন্যু। পরবর্তীতে রাজীবের সঙ্গে ছাড়াছাড়ি হয় তার। এরপর এ অভিনেত্রী বিয়ে করেন প্রেমিক কৃষাণ ভিরাজকে। ২০১৬ সালের জুলাইয়ে কলকাতার একটি পাঁচতারা হোটেলে শ্রাবন্তী ও কৃষাণের রেজিস্ট্রি বিয়ে হয়। ২০১৭ সালের আগস্টের দিকে দ্বিতীয় সংসারেও ভাঙনের সুর বেজে ওঠে। ২০১৭ সালের শেষের দিকে বিবাহবিচ্ছেদের কথা জানান শ্রাবন্তী।

২০১৯ সালে তৃতীয়বারের মতো রোশানের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন শ্রাবন্তী। গত বছরের ১৯ এপ্রিল অনেকটা গোপনে প্রেমিক রোশান সিংয়ের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন তিনি। ভারতের চণ্ডীগড়ে পাঞ্জাবি রীতিতে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়