ঢাকা     শুক্রবার   ১৭ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৩ ১৪৩১

আবৃত্তির অ্যালবাম ‘তৃতীয় একজন’

রাহাত সাইফুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৩৬, ১৮ ফেব্রুয়ারি ২০১৪   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
আবৃত্তির অ্যালবাম ‘তৃতীয় একজন’

আবৃত্তির অ্যালবাম ‘তৃতীয় একজন’

বিনোদন প্রতিবেদক
ঢাকা, ১৮ ফেব্রুয়ারি : কবি সেহানী হোসেনের কবিতা নিয়ে আবৃত্তির অ্যালবাম তৈরি করেছেন আবৃত্তিকর শিমুল মুস্তাফা ও ঈসিতা আজিজ। তৃতীয় একজন শিরোনামের অ্যালবামটির সংগীত পরিচালনা করেছেন  বাপ্পা মজুমদার। এটি বাজারে এনেছে লেজার ভিশন।

অ্যালবামটি প্রসঙ্গে কবি সোহানী হোসেন বলেন, ‘আমি কবিতা লেখার পাশাপাশি আবৃত্তি করি। তবে আমার অনেক দিনের স্বপ্ন ছিলো আমার লেখা অন্য কেউ আবৃত্তি করুক। আমি চেষ্টা করেছি অতি সাধারন ভাষায় লিখতে, যাতে খুব সহজে সবাই বুঝতে পারে। এই অ্যালবামে আমার কবিতাগুলো আবৃত্তি করেছেন শিমুল মুস্তফা। এ জন্য আমি তার কাছে কৃতজ্ঞ। লেজার ভিশনের কাছেও আমি কৃতজ্ঞ।’

শিমুল মুস্তাফা বলেন, ‘এই অ্যালবামে যার কবিতা আছে তার কথা শুনেই আমি কাজটি করতে রাজি হয়ে যাই। আমি সোহানী আপাকে চিনি। বাপ্পা যথেষ্ট সহযোগিতা করেছেন। কবিতাগুলো অনেক সাবলিল। আমি সোহানী আপার মঙ্গল কামনা করছি ’।

সুরকার ও কণ্ঠশিল্পী বাপ্পা মজুমদার বলেন, ‘প্রথমে আমি কৃতজ্ঞতা জানাই সোহানী আপাকে এবং বিশেষ করে কল্লোল ভাইকে। শিমুল দা আমার অনেক প্রিয় মানুষ। শিমুল দার আবৃত্তির কোন জবাব নেই। ঈশিতার আবৃতি ও আমাকে মুগ্ধ করেছে। বাবা শিরোনামের কাবিতাটির কাজ করতে আমি ইমোসোনাল হয়ে পরেছিলাম। লেজার ভিশনকেও অসংখ্য ধন্যবাদ।

ঈশিতা আজিজ বলেন, ‘আমি একজন সংবাদ পাঠিকা। এই প্রথম কবিতার অ্যালবামে কাজ করলাম। আমার অনেক ভালো লাগছে। বাপ্পা ভাইকে এবং লেজার ভিশনকে  অসংখ্য ধন্যবাদ।’



রাইজিংবিডি / রাহাত / রাশেদ শাওন

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ