RisingBD Online Bangla News Portal

ঢাকা     শনিবার   ২৭ ফেব্রুয়ারি ২০২১ ||  ফাল্গুন ১৪ ১৪২৭ ||  ১৪ রজব ১৪৪২

সুইম স্যুট পরে আলোচনায় অপরাজিতা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৪৪, ২১ জানুয়ারি ২০২১   আপডেট: ১৭:৪০, ২১ জানুয়ারি ২০২১
সুইম স্যুট পরে আলোচনায় অপরাজিতা

অপরাজিতা আঢ্যর এ ছবি নিয়ে চলছে আলোচনা

ভারতের দুই পর্দার দর্শকপ্রিয় অভিনেত্রী অপরাজিতা আঢ্য। চওড়া লাল পাড়ের শাড়ি, নাকে নথ, হাত ভর্তি চুড়ি, গলায় সোনার হার—বরাবর তাকে এমন বেশে দেখেই অভ্যস্ত তার ভক্তরা। কিন্তু এই খোলস ছাড়িয়ে সুইম স্যুট পরে ভক্তদের সামনে হাজির হলেন অপরাজিতা।

অপরাজিতা সমুদ্রে বেড়াতে গিয়েছেন। আর সেখানে একটি রিসোর্টের সুইমিং পুলে সুইম স্যুট পরে জলকেলিতে মেতেছিলেন তিনি। তারই একটি ছবি নিজের ভেরিফায়েড ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পোস্ট করেছেন। তারপর থেকে জোর জল্পনা চলছে নেটদুনিয়ায়।

অপরাজিতার এমন লুক দেখে অনেকেই তার প্রশংসা করছেন। রাকেশ নামে একজন মন্তব্য করেছেন—‘আপনি এখনো অষ্টাদশী।’ একজন লিখেছেন, ‘জলপরী।’ এমন অসংখ্য মন্তব্যে ভরে আছে কমেন্ট বক্স।

‘চিনি’ সিনেমার শুটিংয়ের সময় থেকে শরীরের মেদ ঝরানোর জন্য অনেক কসরত করছেন অপরাজিতা। এর মধ্যে অনেকটা ওজন কমিয়েছেন তিনি। কিছুদিন আগে সামাজিক যোগাযোগমাধ্যমে শারীরিক কসরতের একটি ভিডিও পোস্ট করেছিলেন। এবার সুইম স্যুট পরে ভক্তদের তাক লাগিয়ে দিলেন ৪২ বছর বয়েসি এই অভিনেত্রী।

১৯৯৮ সালে ‘শিমুল পারুল’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় নাম লেখান অপরাজিতা। অভিনয় ক্যারিয়ারে অনেক জনপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন তিনি। তার অভিনীত উল্লেখযোগ্য চলচ্চিত্র হলো—‘চুপ কথা’, ‘গয়নার বাক্স’, ‘ওপেনটি বায়োস্কোপ’, ‘বেলা শেষে’, ‘প্রাক্তন’, ‘সমান্তরাল’ প্রভৃতি।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়