Risingbd Online Bangla News Portal

ঢাকা     রোববার   ১৮ এপ্রিল ২০২১ ||  বৈশাখ ৫ ১৪২৮ ||  ০৫ রমজান ১৪৪২

সামান্থার ছবি দেখে নাখোশ ভক্তরা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:৫৫, ২৩ জানুয়ারি ২০২১   আপডেট: ১৩:২৮, ২৩ জানুয়ারি ২০২১
সামান্থার ছবি দেখে নাখোশ ভক্তরা

ভারতের দক্ষিণী সিনেমার অন্যতম জনপ্রিয় অভিনেত্রী সামান্থা আক্কিনেনি। সামাজিক যোগাযোগমাধ্যমে দারুণ সরব এই অভিনেত্রী। কাজের পাশাপাশি ব্যক্তিগত বিষয়ও এই মাধ্যমে ভক্তদের সঙ্গে শেয়ার করে থাকেন তিনি। কিন্তু কয়েকদিন আগে পোস্ট করা একটি ছবি নিয়ে নাখোশ হয়েছেন সামান্থার ভক্তরা!

মূল ঘটনা হলো—গত ২১ জানুয়ারি, সামান্থা তার অফিশিয়াল ইনস্টাগ্রাম স্টোরিতে একটি ছবি পোস্ট করেন। ছবিতে সামান্থার ফ্যাশন ডিজাইনার প্রীতম জুলকালকারকে দেখা যায়। একসঙ্গে কাজ করার চার বছর পূর্তি উপলক্ষে ছবিটি পোস্ট করেন সামান্থা।

ছবিতে দেখা যায়—একটি সোফার একপাশে আরাম করে বসে আছেন প্রীতম জুলকালকার। তাতে শোয়ে আছেন সামান্থা। কিন্তু তার পা প্রীতমের কোলে রাখা। সামান্থার এই বিষয় নিয়ে প্রশ্ন তুলেন নেটিজেনরা। ভক্তদের নাখোশ মন্তব্য দেখার সঙ্গে সঙ্গে ছবিটি ইনস্টাগ্রাম স্টোরি থেকে মুছে ফেলেন সামান্থা আক্কিনেনি। কিন্তু তার পরেরদিন প্রীতম তার ইনস্টাগ্রামে ছবিটি পোস্ট করেন।

অভিনয়ের পাশাপাশি ‘স্যাম জ্যাম’ নামে একটি টক শো সঞ্চালনা করছেন সামান্থা। এটি ডিজিটাল প্ল্যাটফর্ম ‘আহা’-তে প্রচার হয়ে থাকে। এরই মধ্যে দর্শকের বেশ প্রশংসা কুড়িয়েছে অনুষ্ঠানটি। ইতোমধ্যে সামান্থার এই অনুষ্ঠানে অতিথি হিসেবে হাজির হয়েছেন—আল্লু অর্জুন, বিজয় দেবরকোন্ডা, রানা দাগ্গুবতি, তামান্না ভাটিয়াসহ অনেক দক্ষিণী তারকা। অনুষ্ঠানটি পরিচালনা করছেন নন্দিনি রেড্ডি।

অন্যদিকে সামান্থার হাতে একাধিক সিনেমার কাজ রয়েছে। ‘কাতুবাকুলা রেন্ডু কাদাল’ সিনেমায় দেখা যাবে তাকে। সিনেমাটিতে আরো অভিনয় করছেন বিজয় সেতুপাতি ও নয়নতারা। এছাড়া অশ্বিন সারাবানান পরিচালিত ‘গেম ওভার’ সিনেমায় অভিনয় করবেন এই অভিনেত্রী।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়