ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

সংঘর্ষে ডিপজল-জয়!

প্রকাশিত: ১৫:৩১, ২৪ জানুয়ারি ২০২১   আপডেট: ১৫:৩৩, ২৪ জানুয়ারি ২০২১
সংঘর্ষে ডিপজল-জয়!

সাভারের আলোচিত নাম ডিপজল। অর্থবিত্ত, প্রভাব-প্রতিপত্তির লড়াইয়ে সবসময় ব্যস্ত থাকেন তিনি। এলাকার সবাই তাকে গুন্ডা বলেই জানেন। পাশাপাশি একজন নারীর প্রেমে হাবুডুবু খাচ্ছেন তিনি। এদিকে পুলিশ টাউনে জয় চৌধুরীর সঙ্গে সংঘর্ষে জড়ান ডিপজল।

তবে এসব বাস্তবের কোনো ঘটনা নয়, ‘মানুষ কেন অমানুষ’ চলচ্চিত্রের প্রয়োজনে এমনটা করছেন তারা। গতকাল (২৩ জানুয়ারি) সাভারের পুলিশ টাউনে দৃশ্যধারণ করা হয় বলে জানান জয় চৌধুরী। অ্যাকশন দৃশ্য পরিচালনা করেন মিঠু।

এ সিনেমার গল্পে ডিপজলের সঙ্গে সংঘর্ষের বিষয়টি ব্যাখ্যা করে জয় চৌধুরী রাইজিংবিডিকে বলেন, ‘মানুষ কেন মানুষ’ সিনেমায় আমি একজন ব্যবসায়ী। ডিপজল চাচ্চু একজন গুন্ডার চরিত্রে অভিনয় করছেন। এই নিয়ে আমাদের শত্রুতা তৈরি হয়।’

‘মানুষ কেন অমানুষ’ সিনেমাটি পরিচালনা করছেন মনতাজুর রহমান আকবর। কেন্দ্রীয় চরিত্রে দেখা যাবে ডিপজল, জয় চৌধুরী ও মৌ খানকে। এতে আরো অভিনয় করছেন—বড়দা মিঠু, রাশেদা চৌধুরী, জ্যাকি আলমগীর, বকুল সওদাগর, কিরণ কুমার, সেলিম প্রমুখ।

ডিপজলের নিজস্ব প্রযোজনা প্রতিষ্ঠান অমি-বনি কথাচিত্র থেকে সিনেমাটি নির্মিত হচ্ছে। ফুলবাড়িয়ায় শুটিং শেষে মানিকগঞ্জের সিংগাইরে যাবে শুটিং ইউনিট। ডিপজলের গল্প অবলম্বনে সিনেমাটির চিত্রনাট্য রচনা করেছেন আব্দুল্লাহ জহির বাবু।

ঢাকা/রাহাত সাইফুল/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়