Risingbd Online Bangla News Portal

ঢাকা     সোমবার   ০৮ মার্চ ২০২১ ||  ফাল্গুন ২৩ ১৪২৭ ||  ২৩ রজব ১৪৪২

শান্ত খানের বুবুজান মাহি!

প্রকাশিত: ১৭:৩৮, ২৫ জানুয়ারি ২০২১   আপডেট: ১৭:৩৯, ২৫ জানুয়ারি ২০২১
শান্ত খানের বুবুজান মাহি!

ঢাকাই চলচ্চিত্রের এ সময়ের চিত্রনায়ক শান্ত খান। এরই মধ্যে ভারতের শ্রাবন্তী, সানি লিওন, নেহা আমানদীপ ও দেশের দীঘির সঙ্গে অভিনয় করেছেন। এবার নতুন সিনেমার কাজ শুরু করছেন তিনি। ‘বুবুজান’ শিরোনামের এ সিনেমায় তার বিপরীতে অভিনয় করছেন নবাগত নিশাত নাওয়ার সালওয়া। কিন্তু এতে শান্তুর বুবুজান কে? এমন প্রশ্নের জবাবে শান্ত খান রাইজিংবিডিকে জানান, এ সিনেমায় তার বুবুজান চিত্রনায়িকা মাহিয়া মাহি।

শামীম আহমেদ রনি পরিচালিত এ সিনেমার শুটিং আগামী ১৪ ফেব্রুয়ারি থেকে শুরু করা হবে বলে জানান শান্ত খান। রাইজিংবিডিকে তিনি বলেন, “অনেকদিন আগেই ‘বুবুজান’ সিনেমার গল্প নিয়ে কাজ করা হয়েছে। বর্তমান প্রেক্ষাপটের খুব ভালো একটা গল্প নিয়ে সিনেমাটি নির্মাণ করা হবে। এতে আমার বুবুজান থাকবেন মাহি আপু। আগামী ১৪ ফেব্রুয়ারি থেকে এর দৃশ্যধারণ শুরু করা হবে।”

শাপলা মিডিয়া প্রযোজিত এ সিনেমা ছাড়াও শান্ত খানের আরো বেশ কয়েকটি সিনেমার শুটিং খুব শিগগির শুরু হবে বলে জানা গেছে। শান্ত অভিনীত ‘বিক্ষোভ’  ও ‘টুঙ্গিপারার মিয়া ভাই’ নামের দুটি সিনেমার শুটিং শেষ করে মুক্তির অপেক্ষায় রয়েছে। ‘বিক্ষোভ’ সিনেমায় শান্তর বিপরীতে রয়েছেন ওপার বাংলার শ্রাবন্তী। স্টোরি স্প্ল্যাশ মিডিয়া প্রযোজিত এ সিনেমায় শ্রাবন্তী-শান্ত ছাড়াও অভিনয় করেছেন বলিউডের রাহুল দেব। সিনেমার একটি আইটেম গানে পারফর্ম করেছেন সানি লিওন।‘টুঙ্গিপারার মিয়া ভাই’ সিনেমায় শান্তর বিপরীতে অভিনয় করেন দীঘি। এদিকে গত বছর ‘প্রেমচোর’ সিনেমার মধ্যে দিয়ে চলচ্চিত্রে যাত্রা শুরু করেন শান্ত খান। এতে তার সঙ্গে জুটি বাঁধেন ভারতের নেহা আমানদীপ।

ঢাকা/রাহাত সাইফুল/ফিরোজ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়