ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

মুক্তি প্রতীক্ষিত ১০ ভারতীয় দক্ষিণী সিনেমা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:১৫, ৫ ফেব্রুয়ারি ২০২১   আপডেট: ১৪:৩৮, ৫ ফেব্রুয়ারি ২০২১
মুক্তি প্রতীক্ষিত ১০ ভারতীয় দক্ষিণী সিনেমা

আকর্ষণীয় গল্প, অসাধারণ অভিনয় ও নির্মাণের কারণে ভারতীয় দক্ষিণী সিনেমার কদর দিন দিন বাড়ছে। চলতি বছর বেশ কয়েকটি সিনেমার জন্য অধির আগ্রহে অপেক্ষা করছেন দর্শক।

২০২১ সালে মুক্তি প্রতীক্ষিত ১০টি দক্ষিণী সিনেমা নিয়ে এই প্রতিবেদন।

কেজিএফ— চ্যাপটার টু: ‘রকিং স্টার’খ্যাত কন্নড় অভিনেতা যশ অভিনীত সিনেমা ‘কেজিএফ— চ্যাপটার টু’ বা ‘কেজিএফ টু’। বহুল প্রতীক্ষিত এই সিনেমা আগামী ১৬ জুলাই বড় পর্দায় আসছে। প্রশান্ত নীল পরিচালিত সিনেমাটিতে খল চরিত্রে দেখা যাবে জনপ্রিয় বলিউড অভিনেতা সঞ্জয় দত্তকে।

ট্রিপল আর: ‘বাহুবলি’ সিনেমাখ্যাত নির্মাতা এস এস রাজামৌলি। তার পরবর্তী সিনেমা ‘রুদ্রম রণম রুধিরাম’ বা ‘ট্রিপল আর’। ধারণা করা হচ্ছে ট্রিপল আর ২০২১ সালের সবচেয়ে ব্যবসাসফল সিনেমা হবে। সিনেমাটির বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন—জুনিয়র এনটিআর, রাম চরণ, আলিয়া ভাট, অজয় দেবগন। পাশাপাশি আছেন রে স্টেভেনসন, অলিভিয়া মরিস, অ্যালিসন ডুডির মতো হলিউড তারকারা। আদিবাসী নেতা কোমারাম ভীম ও আল্লুরি সিতারামা রাজুকে নিয়ে গড়ে উঠেছে এ সিনেমার গল্প। আগামী ১৩ অক্টোবর মুক্তি পাবে এই সিনেমা।

পুষ্পা: ‘স্টাইলিশ স্টার’ হিসেবে পরিচিত তেলেগু সিনেমার জনপ্রিয় অভিনেতা আল্লু অর্জুন। তার পরবর্তী সিনেমা ‘পুষ্পা’। সিনেমাটি পরিচালনা করছেন সুকুমার। এতে আল্লুর বিপরীতে অভিনয় করছেন রাশমিকা মান্দানা। সিনেমায় একজন ট্রাক ড্রাইভারের ভূমিকায় দেখা যাবে আল্লুকে। এতে তার স্ত্রী পুষ্পার চরিত্রে অভিনয় করছেন রাশমিকা। এছাড়া আরো আছেন— প্রকাশ রাজ, জগপতি বাবু, হরিশ উথামা, ভ্যানিলা কিশোর, অনুসূয়া ভরদ্বাজ প্রমুখ। ১৩ আগস্ট মুক্তি পাবে এই সিনেমা।

বিবিথ্রি: নান্দামুরি বালাকৃষ্ণ অভিনীত সিনেমা ‘বিবিথ্রি’। প্রাথমিকভাবে এই নামটি রাখা হলেও চূড়ান্ত নাম এখনো ঠিক হয়নি। আগামী ২৮ মে সিনেমাটি মুক্তির কথা রয়েছে। এটি পরিচালনা করছেন বোয়াপতি শ্রীনু। তেলেগু ভাষার এই সিনেমা প্রযোজনা করছে মিরয়ালা রবিন্দ্রার।

বাকীল সাব: ‘পাওয়ার স্টার’ হিসেবে পরিচিত তেলেগু সিনেমা জনপ্রিয় অভিনেতা পবন কল্যাণ। তার পরবর্তী সিনেমা ‘বাকীল সাব’। সিনেমাটির জন্য অনেকদিন থেকেই অপেক্ষায় তার ভক্তরা। যদিও হিন্দি ভাষার ‘পিংক’ সিনেমার তেলেগু রিমেক এটি। শ্রীরাম বেনি পরিচালিত এই সিনেমা আগামী ৯ এপ্রিল মুক্তি পাবে। ‘বাকীল সাব’ যৌথভাবে প্রযোজনা করছেন রাজু-শিরিশ ও বনি কাপুর।

খিলাড়ি: জনপ্রিয় অভিনেতা রবি তেজা। তার পরবর্তী সিনেমা ‘খিলাড়ি’। রমেশ ভার্মা পরিচালিত এই সিনেমা মুক্তি পাবে আগামী ২৮ মে। সিনেমাটিতে রবি তেজাকে দ্বৈত চরিত্রে দেখা যাবে। ‘খিলাড়ি’ রবিকে দেখতে অধির আগ্রহে তার ভক্তরা।

মহা সমুদ্রম: স্বরানন্দ এবং সিদ্ধার্থ অভিনীত সিনেমা মহা সমুদ্রম। তামিল ও তেলেগু দুই ভাষাতেই মুক্তি পাবে সিনেমাটি। এতে আরো আছেন অদ্বিতি রাও হায়দারি ও আনু এমানুয়েল। ১৯ আগস্ট প্রেক্ষাগৃহে সিনেমাটি মুক্তি পাবে। এটি পরিচালনা করছেন অজয় ভূপতি।

নারাপ্পা: দাগ্গুবতি ভেঙ্কটেশ ও প্রিয়ামণি অভিনীত সিনেমা ‘নারাপ্পা’। আগামী ১৪ মে মুক্তি পাবে সিনেমাটি। চলতি বছরের অন্যতম প্রতীক্ষিত দক্ষিণী সিনেমা এটি।

মেজর: আদিবি সেশ অভিনীত সিনেমা ‘মেজর’। সিনেমাটি নির্মাণ হয়েছে ভারতীয় মেজর সন্দীপ উনিকৃষ্ণানের জীবনী নিয়ে। এটি প্রযোজনা করছেন জনপ্রিয় অভিনেতা মহেশ বাবু। শশী কিরণ টিক্কা পরিচালিত এই সিনেমা আগামী ২ জুলাই মুক্তি পাবে।

বীরতা পর্বম: রানা দাগ্গুবতি ও সাই পল্লবী অভিনীত সিনেমাটি আগামী ৩০ এপ্রিল মুক্তি পাবে। বেনু উড়ুগালা পরিচালিত এই সিনেমার জন্য বেশ আগ্রহী ভারতের দক্ষিণী সিনেমাপ্রেমীরা।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়