ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

২২ বছর পর অজয়-সঞ্জয়লীলা বানসালি

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৪৮, ৬ ফেব্রুয়ারি ২০২১   আপডেট: ০৮:৫৬, ৬ ফেব্রুয়ারি ২০২১
২২ বছর পর অজয়-সঞ্জয়লীলা বানসালি

ভারতের প্রশংসিত পরিচালক সঞ্জয়লীলা বানসালি। ক্যারিয়ারে অনেক ব্যবসাসফল চলচ্চিত্র উপহার দিয়েছেন তিনি। এ নির্মাতার ‘হাম দিল দে চুকে সনম’ চলচ্চিত্রে সর্বশেষ অভিনয় করেন বলিউড অভিনেতা অজয় দেবগন। ১৯৯৯ সালের ১৮ জুন মুক্তি পায় এটি। তারপর কেটে গেছে ২২ বছর। কিন্তু আর একসঙ্গে কাজ করতে দেখা যায়নি তাদের।

২০১৫ সালে গুঞ্জন উঠে, সঞ্জয়লীলার ‘বাজিরাও মাস্তানি’ চলচ্চিত্রে অভিনয় করবেন অজয়। ২০১৯ সালে শোনা যায়, নতুন একটি চলচ্চিত্রে একসঙ্গে দেখা যাবে এই জুটিকে। কিন্তু তার কোনোটাই আর বাস্তবে রূপ নেয়নি।

সঞ্জয়লীলা বানসালির পরবর্তী চলচ্চিত্র ‘গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’। পুরোদমে চলছে এর শুটিং। এ সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন অজয়। সূত্রের বরাত দিয়ে ভারতীয় একটি সংবাদমাধ্যম জানিয়েছে, অজয় ব্যস্ত সময় পার করলেও সঞ্জয়লীলার অনুরোধ ফেলতে পারেননি। রিয়েল লাইফ ডনের চরিত্রে অভিনয় করবেন। এই ক্যামিও চরিত্রের নাম করিম লালা।

‘গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’ সিনেমার নাম ভূমিকায় অভিনয় করছেন বলিউড অভিনেত্রী আলিয়া ভাট। মুম্বাইয়ের কামতাপুর এলাকার যৌনকর্মী গাঙ্গুবাই এক সময় হয়ে উঠেছিলেন আন্ডারওয়ার্ল্ড ডন। তাকে নিয়ে লেখক হুসেন জাইদী রচনা করেন ‘মাফিয়া কুইন্স অব মুম্বাই’ নামে একটি বই। এই বইয়ের একটি অংশ নিয়ে নির্মিত হচ্ছে এই সিনেমা। এতে যৌনকর্মী গাঙ্গুবাইয়ের চরিত্রে অভিনয় করছেন আলিয়া ভাট। সিনেমাটিতে আরো অভিনয় করছেন—ইমরান হাশমি, বিজয় রাজ, হুমা কোরেশি প্রমুখ।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়