ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

জেমসের ক্যামেরায় আলোচিত জেসিয়া

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৪৮, ৯ ফেব্রুয়ারি ২০২১   আপডেট: ১৮:০৩, ৯ ফেব্রুয়ারি ২০২১
জেমসের ক্যামেরায় আলোচিত জেসিয়া

জেমসের ক্যামেরায় জেসিয়া ইসলাম (ডানে)

সময়-সুযোগ পেলেই প্রকৃতির বৈচিত্র খুঁজতে ছুটে যান নগরবাউল জেমস। সুরের রাজ্যে ঝড় তোলা এই রকস্টার সুযোগ পেলেই হাতে তুলে নেন ক্যামেরা। কনসার্ট করতে গিয়েও অনেক সময় প্রকৃতির মায়ায় পড়েছেন তিনি। সঙ্গে সঙ্গে গিটার রেখে ক্যামেরায় চোখ রেখেছেন। সুন্দরকে ফ্রেমবন্দি করার বাসনা তার চিরকালের। পোট্রেট ফটোগ্রাফিতে জেমসের দক্ষতা ইতোমধ্যেই ভক্তদের মাঝে বাড়তি কৌতূহল তৈরি করেছে।

জেমস তার তোলা আলোকচিত্র প্রায়ই ফেসবুক পেজে পোস্ট করে ভক্তদের চমকে দেন। কিছুদিন আগে জেমস জয়া আহসানকে ক্যামেরাবন্দি করেন। তা নিয়ে রীতিমতো হইচই পড়ে যায়। এবার রকস্টার জেমসের ক্যামরায় ধরা দিলেন ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ বিজয়ী জেসিয়া ইসলাম। মঙ্গলবার (৯ ফেব্রুয়ারি) জেমস তার ফেসবুকে জেসিয়ার একটি ছবি পোস্ট করেছেন।

সাদা-কালো এই ছবিতে খোলা চুলে ধরা দিয়েছেন জেসিয়া। তার চোখ থেকে অদ্ভূত এক সৌন্দর্যের দীপ্তি ছড়াচ্ছে। ভক্তরাও তার প্রশংসা করছেন। অন্যদিকে জেসিয়া তার ফেসবুকে আরেকটি ছবি পোস্ট করেছেন। ক্যাপশনে লিখেছেন—চিত্রগ্রাহক: রকস্টার মাহফুজ আনাম জেমস।

তবে ছবিটি কবে কোথায় তোলা হয়েছে এ বিষয়ে বিস্তারিত কিছু জানাননি জেমস কিংবা জেসিয়া।

২০১৭ সালে মিস ওয়ার্ল্ড বাংলাদেশ প্রতিযোগিতায় বিজয়ী হন জেসিয়া ইসলাম। এ প্রতিযোগিতায় অংশগ্রহণ করে আলোচনায় উঠে আসেন তিনি। কারণ প্রথমে এতে বিজয়ী ঘোষণা করা হয় জান্নাতুল নাঈম এভ্রিলকে। কিন্তু তথ্য গোপনের অভিযোগে তার মুকুট প্রত্যাহারের ঘোষণা দেয় সংশ্লিষ্টরা। পরে জেসিয়াকে বিজয়ী ঘোষণা করা হয়। তাছাড়া ব্যক্তিগত জীবন নিয়ে দারুণ সমালোচনার মুখে পড়েছিলেন তিনি।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়