ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

পাঁচ বিজ্ঞাপনে ফেরদৌস

প্রকাশিত: ১৫:১৪, ১৭ ফেব্রুয়ারি ২০২১  
পাঁচ বিজ্ঞাপনে ফেরদৌস

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়ক ফেরদৌস আহমেদ। প্রয়াত নৃত্য পরিচালক আমির হোসেন বাবুর হাত ধরে চলচ্চিত্রে আগমন তার। নন্দিত অভিনেতা সালমান শাহর আকস্মিক মৃত্যুর পর তার অসমাপ্ত ‘বুকের ভিতর আগুন’ সিনেমার মাধ্যমে প্রথম ক্যামেরার সামনে দাঁড়ান তিনি। এরপর দেশের পাশাপাশি ওপার বাংলার বেশ কিছু সিনেমায় অভিনয় করেন। দু্ই দেশেই তার সমান পরিচিতি রয়েছে।

সিনেমার পাশাপাশি বিভিন্ন পণ্যের মডেল হিসেবে দেখা গেছে ফেরদৌসকে। তারই ধারাবাহিকতায় এবার একটি ফ্যাশন হাউজের মডেল হলেন। ‘প্রভিডেন্স’ নামের দেশীয় অনলাইন ফ্যাশন হাউজের পাঁচটি বিজ্ঞাপনের কাজও শেষ করেছেন। ফ্যাশন হাউজটি মূলত ছেলেদের পোশাক প্রস্তুত করে থাকে। ছেলেদের জুতা, ব্লেজার, ঘড়ি, বেল্ট, ব্যাগসহ সব পণ্য তৈরি করে থাকে প্রতিষ্ঠানটি। শুধু বিজ্ঞাপনই নয়, এই প্রতিষ্ঠানের শুভেচ্ছাদূতও হয়েছেন ফেরদৌস।

ফেরদৌস বলেন, ইউরোপিয়ান মার্কেটে প্রতিষ্ঠানটি দীর্ঘদিন ধরে সফলভাবে ব্যবসায়িক কার্যক্রম পরিচালিত করে আসছে। যেহেতু তাদের পণ্য মেড বাই বাংলাদেশ, তাই এই পণ্য বাংলাদেশের মানুষের কাছে পৌঁছানোর পরিকল্পনা হাতে নিয়েছে প্রতিষ্ঠানটি। এখন অনলাইনে তাদের কার্যক্রম শুরু হয়েছে। আশা করছি, খুব শিগগির প্রতিষ্ঠানটির ভিন্নধর্মী প্রচারে আমাকে সবাই দেখতে পাবেন।

ফেরদৌসের অভিনীত ‘জ্যাম’ ও ‘গাঙ্গচিল’ নামের দুটি সিনেমা শুটিং শেষে মুক্তির অপেক্ষায় রয়েছে। চলতি বছরই সিনেমা দুটি প্রেক্ষাগৃহে মুক্তি দেয়া হবে বলে নির্মাতা সূত্রে জানা যায়।

ঢাকা/রাহাত সাইফুল/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়