Risingbd Online Bangla News Portal

ঢাকা     রোববার   ০৫ ডিসেম্বর ২০২১ ||  অগ্রহায়ণ ২১ ১৪২৮ ||  ২৮ রবিউস সানি ১৪৪৩

স্ত্রীকে মারধর-গ্রেপ্তার, যশের পুরোনো বিষয় আলোচনায়

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:০৩, ১৮ ফেব্রুয়ারি ২০২১   আপডেট: ১৮:০৭, ১৮ ফেব্রুয়ারি ২০২১
স্ত্রীকে মারধর-গ্রেপ্তার, যশের পুরোনো বিষয় আলোচনায়

টলিউড চলচ্চিত্রের আলোচিত অভিনেতা যশ দাশগুপ্ত। ব্যক্তিগত জীবনে যশ অবিবাহিত বলেই জানেন তার ভক্তরা। কিন্তু গত কয়েক মাস ধরেই তৃণমূল সাংসদ ও অভিনেত্রী নুসরাত জাহানের সঙ্গে তার প্রেমের গুঞ্জন জোরালো হয়েছে। যদিও তা অস্বীকার করেছেন নুসরাত।

গতকাল (১৭ ফেব্রুয়ারি) আনুষ্ঠানিকভাবে বিজেপিতে যোগ দিয়েছেন যশ দাশগুপ্ত। তারপর থেকে আলোচনার শীর্ষে রয়েছেন তিনি। শুধু তাই নয়, যশ অনেক আগে বিয়ে করেছিলেন। তার একটি কন্যা সন্তান রয়েছে। স্ত্রীকে মারধরের অভিযোগে পুলিশ তাকে গ্রেপ্তারও করেছিলেন! আর এসব বিষয় নতুন করে আলোচনায় নিয়ে এসেছে নেটিজেনরা। তাদের প্রশ্ন এসব অপকর্মের উত্তর কে দেবে?

‘স্ত্রীকে মারধরের অভিযোগে গ্রেপ্তার যশ দাশগুপ্ত’—২০১৪ সালের ২৬ জুন এই শিরোনামে খবর প্রকাশ করে টাইমস অব ইন্ডিয়া। এ প্রতিবেদনটি সামনে নিয়ে এসেছে নেটিজেনরা। সংবাদমাধ্যমটিকে একটি সূত্র বলেছিলেন—‘যশের বিরুদ্ধে আইপিসির ৪৯৮ এ ধারায় স্ত্রীকে মারধরের অভিযোগে মামলা দায়ের করা হয়েছে। যশ ও তার স্ত্রী দীর্ঘদিন ধরে আলাদা থাকছেন। তবে যশের মেয়ে তার দাদা-দাদির সঙ্গে থাকতো।

যশকে যখন পুলিশ গ্রেপ্তার করে তখন তার অভিনীত ‘বোঝেনা সে বোঝেনা’ নাটকটি টিভিতে প্রচার হচ্ছিল। এ নিয়ে সংশয় তৈরি হয়েছিল নাটকটির টিআরপি হয়তো কমে যাবে! যশকে গ্রেপ্তার হওয়ার বিষয়টি এ নাটকের নির্মাতাও সংবাদমাধ্যমটিকে নিশ্চিত করেছিলেন।

তবে যশ গ্রেপ্তার হওয়ার ঘটনা নিয়ে ভারতের অন্যকোনো সংবাদমাধ্যমকে খবর প্রকাশ করতে দেখা যায়নি। উইকিপিডিয়ায় যশের বিয়ে, সন্তান নিয়েও কোনো তথ্য পাওয়া যায়নি! 

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়