Risingbd Online Bangla News Portal

ঢাকা     বুধবার   ১৪ এপ্রিল ২০২১ ||  বৈশাখ ১ ১৪২৮ ||  ০১ রমজান ১৪৪২

নিশিতার বিয়েতে তারার মেলা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৩৬, ২৫ ফেব্রুয়ারি ২০২১   আপডেট: ১২:৩৯, ২৫ ফেব্রুয়ারি ২০২১
নিশিতার বিয়েতে তারার মেলা

বর-কনের সঙ্গে একঝাঁক কণ্ঠশিল্পী

বুধবার (২৪ ফেব্রুয়ারি) বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন ক্লোজআপ ওয়ান তারকা সংগীতশিল্পী নিশিতা বড়ুয়া। তার বরের নাম দীপংকর বড়ুয়া।

রাজধানীর ট্রাস্ট মিলনায়তনে দুই পরিবারের সদস্য ও ঘনিষ্ঠ বন্ধুদের নিয়ে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। এ সময় উপস্থিত ছিলেন একঝাঁক তারকা সংগীতশিল্পী। এ তালিকায় ছিলেন—আঁখি আলমগীর, পার্থ বড়ুয়া, পুতুল, আশিকুর রহমান মেহরাব, কিশোর দাস, সাব্বির জামান, সন্দ্বীপন, মুহিন খান প্রমুখ।

গত ২২ ফেব্রুয়ারি নগরীর মেরুল বাড্ডায় তাইকিং চায়নিজ রেস্তোরাঁয় আয়োজন করা হয় নিশিতার গায়ে হলুদের অনুষ্ঠান। এ সময়ও উপস্থিত ছিলেন তার দীর্ঘদিনের সহকর্মী ও বন্ধুরা।

নিশিতা বড়ুয়া বলেন—দুই পরিবারের পক্ষ থেকেই সব আয়োজন করা হয়েছে। মজার বিষয় হলো, আমাদের দুজনের বাড়ি চট্টগ্রামে। তবে কবে সেখানে যাব তা এখনো ঠিক হয়নি।

নিশিতার হবু বর দীপংকর বড়ুয়া ন্যাশনাল ব্যাংকে কর্মরত আছেন। চার বছরের পরিচয় দীপংকর ও নিশিতার। গত বছরই বিয়ের প্রস্তুতি নিয়েছিলেন তারা। কিন্তু করোনার কারণে তা পিছিয়ে যায়। অবশেষে নতুন জীবনে পা রাখলেন এই নবদম্পতি।

বেসরকারি টিভি চ্যানেলের সংগীতবিষয়ক প্রতিযোগিতা ‘ক্লোজআপ ওয়ান ২০০৬’-এর দ্বিতীয় রানারআপ ছিলেন নিশিতা বড়ুয়া। ‘রংধনু ভালো লাগে, নীল আকাশ ভালো লাগে’ গান গেয়ে শ্রোতার মুগ্ধ করেছিলেন এই শিল্পী।

২০০৭ সালে প্রকাশিত হয় তার প্রথম একক অ্যালবাম ‘আমায় নিয়ে চলো’। চলচ্চিত্র ছাড়াও বিজ্ঞাপনের জিঙ্গেলে কণ্ঠ দিয়েছেন নিশিতা।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়