Risingbd Online Bangla News Portal

ঢাকা     বৃহস্পতিবার   ০২ ডিসেম্বর ২০২১ ||  অগ্রহায়ণ ১৮ ১৪২৮ ||  ২৫ রবিউস সানি ১৪৪৩

রণবীর-আলিয়ার বিয়ের তোড়জোড় শুরু?

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৫৫, ২৫ ফেব্রুয়ারি ২০২১   আপডেট: ১৭:০০, ২৫ ফেব্রুয়ারি ২০২১
রণবীর-আলিয়ার বিয়ের তোড়জোড় শুরু?

কয়েকদিন আগেই প্রেমিকা নাতাশা দালালের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেছেন বলিউড অভিনেতা বরুণ ধাওয়ান। এবার অভিনেতা রণবীর কাপুর ও অভিনেত্রী আলিয়া ভাটের বিয়ের সানাই বাজতে চলেছে— বলিপাড়ায় নতুন করে এই গুঞ্জন চাউর হয়েছে।

বলিউডলাইফ ডটকমে প্রকাশিত প্রতিবেদনে জানানো হয়েছে, ইতোমধ্যে রণবীর-আলিয়ার বিয়ের তোড়জোড় ‍শুরু হয়েছে। খুব শিগগির তাদের চার হাত এক হতে যাচ্ছে।

সাধারণত বিয়ের পোশাকের জন্য বলিউড তারকাদের পছন্দ মনীশ মালহোত্রা। সম্প্রতি এই ফ্যাশন ডিজাইনারের সঙ্গে দেখা করেছেন রণবীরের মা ও বোন। ধারণা করা হচ্ছে, ছেলের বিয়ের পোশাকের জন্যই সেখানে গিয়েছিলেন তারা। এরপর থেকেই রণবীর-আলিয়ার বিয়ে নিয়ে কানাঘুষা শুরু হয়েছে।

এখানেই শেষ নয়, সম্প্রতি রণবীরের সঙ্গে একটি ছবি পোস্ট করেছে ‘মাস্টারজি’ হিসেবে পরিচিত বলিউড কোরিওগ্রাফার রাজেন্দ্র সিং। বলিউডের অনেক তারকার বিয়ের সংগীত অনুষ্ঠানে কোরিওগ্রাফি করেছেন তিনি। দুই দুইয়ে চার মিলিয়ে রণবীর-আলিয়ার বিয়ের গুঞ্জন আবারো তুঙ্গে।

যদিও এ বিষয়ে এই জুটির পরিবারের পক্ষ থেকে আনুষ্ঠানিক কোনো ঘোষণা এখনো পাওয়া যায়নি। এছাড়া ইংরেজি নববর্ষের ছুটি একসঙ্গে কাটিয়েছেন রণবীর-আলিয়া। সেই সময় তাদের বাগদানের গুঞ্জন শোনা যায়। তবে পরবর্তী সময়ে এ ধরনের গুঞ্জন উড়িয়ে দিয়েছেন তারা।

রণবীর ও আলিয়ার হাতে বর্তমানে একাধিক সিনেমার কাজ রয়েছে। সঞ্জয় লীলা বানসালির ‘গাঙ্গুবাঈ কাঠিয়াওয়ারি’, এস এস রাজামৌলির ‘ট্রিপল আর’ সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত আলিয়া। অন্যদিকে, প্রথমবারের মতো ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমায় প্রেমিকা আলিয়ার সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন রণবীর। পাশাপাশি ‘শমশেরা’ সিনেমায় দেখা যাবে তাকে। লাভ রঞ্জনের একটি সিনেমাতেও অভিনয় করছেন তিনি।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়