ঢাকা     বুধবার   ১৭ আগস্ট ২০২২ ||  ভাদ্র ২ ১৪২৯ ||  ১৮ মহরম ১৪৪৪

ক্যানসার আক্রান্ত রাখির মা, সাহায্যের প্রতিশ্রুতি সোহেল খানের

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৩৭, ২৭ ফেব্রুয়ারি ২০২১   আপডেট: ১২:৩৯, ২৭ ফেব্রুয়ারি ২০২১
ক্যানসার আক্রান্ত রাখির মা, সাহায্যের প্রতিশ্রুতি সোহেল খানের

বলিউডের ‘আইটেম গার্ল’ হিসেবে পরিচিত রাখি সাওয়ান্ত। নানা বিতর্কের কারণে প্রায়ই আলোচনায় আসেন। সম্প্রতি তিনি জানিয়েছেন, ক্যানসার আক্রান্ত তার মা জয়া সাওয়ান্ত। বর্তমানে তার চিকিৎসা চলছে।

এদিকে রাখির মায়ের অসুস্থতার কথা শুনে অনেকেই সাহায্যের হাত বাড়িয়ে দিচ্ছেন। এই তালিকায় রয়েছেন নির্মাতা-অভিনেতা সোহেল খান। রাখিকে সব ধরনের সাহায্যের প্রতিশ্রুতি দিয়েছেন তিনি।

সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করা একটি ভিডিও ক্লিপে হিন্দিতে সোহেল খান বলেন, ‘প্রিয় রাখি, আপনার ও আপনার মায়ের যদি কোনো প্রকার সাহায্যের প্রয়োজন হয় সরাসরি আমাকে জানাবেন। আপনার মায়ের সঙ্গে আমার কখনো দেখা হয়নি। কিন্তু আমি আপনাকে চিনি। আপনি যদি এমন শক্ত মনের মানুষ হন, আপনার মা কতটা শক্ত মনের আমি আন্দাজ করতে পারছি। আমি তার দ্রুত আরোগ্য কামনা করছি। আর আপনার মতো মেয়ে থাকলে আশা করছি সবকিছুই ঠিক থাকবে। যদি কোনো কিছুর প্রয়োজন হয় সরাসরি আমাকে ফোন করবেন। খুব শিগগির আপনার সঙ্গে দেখা হবে এবং যখন আপনার মা সেরে উঠবেন তার সঙ্গেও দেখা করব। শুভ কামনা।’

সম্প্রতি শেষ হওয়া ‘বিগ বস’ রিয়েলিটি শোয়ে অংশ নিয়েছিলেন রাখি। এ নিয়ে বেশ কিছুদিন ধরে আলোচনায় ছিলেন। রিয়েলিটি শো শেষে মায়ের সঙ্গে দেখা করেন তিনি। সেখানে রেকর্ড করা একটি ভিডিওতে সালমান ও সোহেল খানকে ধন্যবাদ জানান রাখির মা জয়া সাওয়ান্ত।

এছাড়া সম্প্রতি ‘বিগ বস’ রিয়েলিটি শো শেষে প্রতিযোগীদের নিয়ে একটি পার্টির আয়োজন করেন সালমান খান। ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে এবারের পার্টিতে তোলা সালমানের সঙ্গে একটি ছবি পোস্ট করেছেন রাখি। ক্যাপশনে তিনি লেখেন, ‘আমার গড ব্রাদার, রাজাদের রাজা, একজনই,  সালমান খান। সৃষ্টিকর্তা তাকে খুশি রাখুক, তার মনের আশা পূরণ করুক।’

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়