ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

চলতি মাসে তায়েবা হয়ে পর্দায় আসছেন জয়া

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৫১, ২ মার্চ ২০২১   আপডেট: ১৯:৪৬, ২ মার্চ ২০২১

বহুমাত্রিক লেখক আহমদ ছফার ‘অলাতচক্র’ উপন্যাস নিয়ে নির্মিত হয়েছে চলচ্চিত্র। বাংলা ভাষায় প্রথম থ্রিডি এই চলচ্চিত্রে তায়েবা চরিত্রে অভিনয় করেছেন জয়া আহসান। হাবিবুর রহমান পরিচালিত এ সিনেমা আগামী ১৯ মার্চ মুক্তি পাবে।

কিছুদিন আগে সরকারি অনুদানে নির্মিত ‘অলাতচক্র’ সিনেমার টিজার প্রকাশিত হয়েছে। গতকাল মুক্তি পেয়েছে এ সিনেমার অফিশিয়াল পোস্টার। এতে দেখা যায়, আয়নায় ভেসে আছে বিষণ্ন জয়ার মুখ। এ অভিনেত্রী তার ফেসবুকে পোস্টারটি শেয়ার করেছেন। ভক্ত ও সহকর্মীরা এ পোস্টারের প্রশংসা করছেন।

‘অলাতচক্র’ উপন্যাসে দানিয়েলের জবানিতে নিজেকেই তুলে ধরেছেন লেখক আহমদ ছফা। নিজের প্রেমিকারূপে সৃষ্টি করেছেন তায়েবা চরিত্রটি। যে চরিত্রে অভিনয় করেছেন জয়া আহসান। আর দানিয়েল চরিত্রে দেখা যাবে আহমেদ রুবেলকে। ১৯৮৫ সালে প্রকাশিত হয় মুক্তিযুদ্ধভিত্তিক উপন্যাস ‘অলাতচক্র’।

সিনেমাটির অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন—মাহতাব হাসান, আজাদ আবুল কালাম, শিল্পী সরকার অপু, শফিউল আলম বাবু, নুসরাত জাহান জেরী, সৈয়দ মোশাররফ প্রমুখ। গত বছর এ সিনেমার শুটিং শেষ হয়েছে। করোনা সংকটের সময় সম্পন্ন হয় পোস্ট প্রোডাকশনের কাজ। গত ডিসেম্বরে সেন্সর বোর্ডের ছাড়পত্র পায় সিনেমাটি।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়