ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

অজয়ের গাড়ি ঠেকিয়ে প্রতিবাদ

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৪৯, ৩ মার্চ ২০২১   আপডেট: ১১:৫২, ৩ মার্চ ২০২১
অজয়ের গাড়ি ঠেকিয়ে প্রতিবাদ

ভারতের কৃষি বিল নিয়ে অনেক দিন থেকেই বিতর্ক চলছে। এ নিয়ে দেশটির কৃষকরা বিক্ষোভও করছেন।

এদিকে কৃষকদের এই আন্দোলনের পক্ষে কয়েকজন তারকা কথা বললেও অনেকেই বিষয়টি নিয়ে চুপ রয়েছেন। মঙ্গলবার (২ মার্চ) অভিনেতা অজয় দেবগনের গাড়ি ঠেকিয়ে এই আন্দোলন নিয়ে তার চুপ থাকার প্রতিবাদ করেছেন এক ব্যক্তি।

মুম্বাইয়ের ফিল্ম সিটিতে শুটিংয়ে যাচ্ছিলেন অজয়। সেই সময় তার গাড়ি আটকান রাজদীপ সিং নামের এক ব্যক্তি। তিনি অজয়কে ‘পাঞ্জাবের শত্রু’ বলে সম্বোধন করেন।

সামাজিক যোগাযোগমাধ্যমে এই ঘটনার একটি ভিডিও ভাইরাল হয়েছে। এতে দেখা যায়, অজয়কে উদ্দেশ্য করে রাজদীপ বলেন, ‘এই ব্যক্তি পাঞ্জাবের বিরুদ্ধে। পাঞ্জাব তাকে খাবার দিয়েছে। তিনি কীভাবে তা হজম করছেন? তিনি কীভাবে পাঞ্জাবের বিরোধীতা করছেন? আপনার লজ্জা হওয়া উচিত। আপনি সিনেমায় অত্যন্ত গর্বের সঙ্গে পাগড়ি পরেন। আপনার লজ্জা হয় না কেন? আপনি আমার ওপর গাড়ি চালিয়ে দিতে চান? গাড়ি থামিয়ে আমার সঙ্গে কথা বলছেন না কেন?’

জানা গেছে, পরবর্তী সময়ে রাজদীপ সিংকে গ্রেপ্তার করেছে পুলিশ। তার বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৪১, ৫০৪, ৫০৬ ধারায় মামলা দায়ের হয়েছে।

বর্তমানে সঞ্জয় লীলা বানসালির ‘গাঙ্গুবাঈ কাঠিয়াওয়ারি’ সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত অজয়। এতে কেন্দ্রীয় চরিত্রে আরো আছেন আলিয়া ভাট। এছাড়া এস এস রাজামৌলির ‘ট্রিপল আর’ ও নিজের প্রযোজনা প্রতিষ্ঠানের ‘মে ডে’ সিনেমায় দেখা যাবে অজয়কে। মুক্তির অপেক্ষায় এই অভিনেতার ‘ভূজ: দ্য প্রাইড অব ইন্ডিয়া’।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়