ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

কেমন আছেন ‘কাল হো না হো’র সেই ছোট্ট জিয়া

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:২৬, ৩ মার্চ ২০২১   আপডেট: ১৪:৩১, ৩ মার্চ ২০২১
কেমন আছেন ‘কাল হো না হো’র সেই ছোট্ট জিয়া

বলিউড কিং শাহরুখ খান অভিনীত অন্যতম জনপ্রিয় সিনেমা ‘কাল হো না হো’। এই সিনেমায় ছোট্ট জিয়া চরিত্রে অভিনয় করেছেন ঝনক শুক্লা। তার অভিনয় বেশ উপভোগ করেন দর্শকরা।

‘কাল হো না হো’ সিনেমার সেই জিয়া এখন অনেক বড়। সম্প্রতি ঝনক শুক্লার একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। সেখানে তার বর্তমান অবস্থা সম্পর্কে জানিয়েছেন তিনি।

শিশুশিল্পী হিসেবে ‘কাল হো না হো’ সিনেমায় অভিনয় করেন ঝনক। এরপর পনেরো বছর বয়স পর্যন্ত অভিনয়ের সঙ্গে যুক্ত ছিলেন। তারপর এই জগত থেকে বিরতি নেন। তিনি বলেন, ‘যদি অভিনয়ের কথা বলেন, বিরতির পর থেকে খেই হারিয়ে ফেলি।’

২৫ বছর বয়সি ঝনক এখন আর্কিওলোজিস্ট। গোলগাল চেহারা, সেই মিষ্টি হাসি। মেকআপের তেমন ধার ধারেন না। বরং সাধারণ থাকতেই পছন্দ করেন। নিউ জিল্যান্ডের একটি জাদুঘরে কাজ করার পরিকল্পনা করছেন। সেখানেই নিরিবিলি জীবনযাপন করতে চান। তিনি বলেন, ‘যখন ছোট ছিলাম, তখন ভাবতাম বয়স ২৪ হলে অনেক আয় করব। এরপর বিয়ে করে সংসার শুরু করব। আমার বয়স এখন ২৫ এবং আমার এখন কোনো আয় নেই।’

নিখিল আদভানি পরিচালিত ‘কাল হো না হো’ সিনেমাটি মুক্তি পায় ২০০৫ সালে। শাহরুখ ছাড়াও এর বিভিন্ন চরিত্রে অভিনয় করেন জয়া বচ্চন, প্রীতি জিনতা, সাইফ আলী খান প্রমুখ। 

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়