ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

প্রিয়াঙ্কার সঙ্গে তুলনা প্রসঙ্গে জানভির বক্তব্য

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:১৫, ৫ মার্চ ২০২১   আপডেট: ১১:৪৪, ৫ মার্চ ২০২১
প্রিয়াঙ্কার সঙ্গে তুলনা প্রসঙ্গে জানভির বক্তব্য

জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। ‘দোস্তানা’ সিনেমায় অভিনয়ের পর বিশেষ খ্যাতি পান তিনি। এমনকি এই সিনেমার ‘দেশি গার্ল’ গানের জন্য এখনো দর্শক মনে গেঁথে রয়েছেন এই অভিনেত্রী।

দীর্ঘদিন পর তৈরি হচ্ছে ‘দোস্তানা’ সিনেমার সিক্যুয়েল। এতে নায়িকা চরিত্রে অভিনয় করছেন জানভি কাপুর। স্বাভাবিকভাবেই ইতোমধ্যে অনেকেই প্রিয়াঙ্কার সঙ্গে তার তুলনা শুরু করেছেন।

এক সাক্ষাৎকারে এ প্রসঙ্গে কথা বলেছেন জানভি। এই অভিনেত্রী বলেন, ‘প্রিয়াঙ্কা চোপড়া দোস্তানা সিনেমায় আইকনিক ছিলেন। তাই বিশেষ একটা দায় থাকে। কিন্তু প্রতিটি সিনেমাই আলাদাভাবে তৈরি করা হয়। তাই জানি না কতটুকু করতে পারব। আমি সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা করছি তিনি যে জায়গা তৈরি করেছেন তার কাছাকাছি যেন পৌঁছাতে পারি।’

প্রিয়াঙ্কা চোপড়া ছাড়াও ২০০৮ সালে মুক্তি পাওয়া ‘দোস্তানা’ সিনেমায় অভিনয় করেন অভিষেক বচ্চন ও জন আব্রাহাম। অন্যদিকে ‘দোস্তানা টু’ সিনেমায় জানভি কাপুরের সঙ্গে রয়েছেন কার্তিক আরিয়ান ও নবাগত লক্ষ্য লাওয়ানি।

‘দোস্তানা টু’ ছাড়াও জানভির ঝুলিতে একাধিক সিনেমা রয়েছে। মুক্তির অপেক্ষায় এই অভিনেত্রীর ‘রুহি’। এতে রাজকুমার রাওয়ের সঙ্গে দেখা যাবে তাকে। এছাড়া ‘গুড লাক জেরি’ সিনেমার শুটিং করছেন জানভি।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়