ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

কাঁদলেন মিমি (ভিডিও)

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:০৪, ১২ মার্চ ২০২১   আপডেট: ১২:০৯, ১২ মার্চ ২০২১

‘দিদির জন্য পুরো বাংলা। আর আজকে দিদি হাসপাতালে ভর্তি। এটা আমাদের কারো কাছে ভালো লাগছে না।’—কথাগুলো বলতে বলতে কেঁদে ফেলেন তৃণমূল সাংসদ ও টলিউড অভিনেত্রী মিমি চক্রবর্তী।

আসন্ন বিধানসভা নির্বাচন নিয়ে সরগরম পশ্চিমবঙ্গ। গত ১০ মার্চ নির্বাচনী প্রচারে নন্দীগ্রামে গিয়ে আহত হন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন তিনি। শুক্রবার (১২ মার্চ) সকালে তাকে দেখতে যান মিমি চক্রবর্তী। এসময় সংবাদিকদের সঙ্গে কথা বলতে গিয়ে কান্নায় ভেঙে পড়েন এই নায়িকা।  

এদিন মমতা বন্দ্যোপাধ্যায়কে দেখতে গিয়েছিলেন আরেক তৃণমূল সাংসদ ও অভিনেত্রী নুসরাত জাহান। তিনি বলেন, ‘আমি জানি না সেখানে কে ধাক্কা মেরেছে! এই ঘটনার তদন্ত নিশ্চয়ই হবে। দিদির মনোবল খুব শক্ত। এভাবে দিদির মনোবল ভেঙে ফেলা যাবে না। তিনি একজন যোদ্ধা।’ 

এবারের বিধানসভা নির্বাচনে নন্দীগ্রাম থেকে লড়ছেন মমতা। গত ১০ মার্চ মনোনয়নপত্র জমা দিয়ে নন্দীগ্রামের কয়েকটি মন্দির পরিদর্শনে যান তিনি। সন্ধ্যায় রেয়াপাড়ায় রানিচকের একটি মন্দির থেকে বেরিয়ে আসার সময় ভিড়ের মধ্য থেকে তাকে ধাক্কা দেওয়া হয়।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি জানিয়েছে, রেয়াপাড়ায় একটি মন্দির থেকে বেরিয়ে আসার সময় অজ্ঞাতপরিচয় চার-পাঁচজনের একটি দল ঘিরে ধরে মমতাকে। এ সময় তাকে ধাক্কা দিয়ে মাটিতে ফেলে দেয় তারা। এতে তৃণমূল কংগ্রেসের নেত্রীর মাথা, কপাল ও পায়ে আঘাত লাগে। বর্তমানে তার শারীরিক অবস্থা কিছুটা উন্নতি হয়েছে। 

বৃহস্পতিবার (১১ মার্চ) বিকেলে হাসপাতালের বিছানা থেকে মমতা বন্দ্যোপাধ্যায় ভিডিও বার্তায় জানান, দ্রুত রাজনৈতিক কাজে ফিরতে চান তিনি। দরকার হলে হুইল চেয়ার ব্যবহার করবেন। 

মমতার জন্য ৬ সদস্যের মেডিক্যাল বোর্ডে গঠন করা হয়েছে। আজ বোর্ড মিটিং হবে। সেখানে আলোচনা হতে পারে কবে মুখ্যমন্ত্রীকে হাসপাতাল থেকে ছাড়পত্র দেওয়া হবে।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়