ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

প্রেমে পড়েছেন হৃতিকের প্রাক্তন স্ত্রী সুজান!

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:১৮, ১৩ মার্চ ২০২১   আপডেট: ১২:২০, ১৩ মার্চ ২০২১
প্রেমে পড়েছেন হৃতিকের প্রাক্তন স্ত্রী সুজান!

বলিউড অভিনেতা হৃতিক রোশান। সুজান খানের সঙ্গে দীর্ঘ ১৪ বছরের বিবাহিত জীবনের ইতি টানেন এই অভিনেতা।

পিংকভিলা ডটকমে প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে, জীবনে নতুন অধ্যায় শুরু করতে চলেছেন সুজান খান। ‘বিগ বস’ রিয়েলিটি শো খ্যাত আলি গনির ভাই আর্সলান গোনির সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন এই ইন্টেরিয়র ও ফ্যাশন ডিজাইনার।

আর্সলান পেশায় অভিনেতা। গত ছয় মাসের বেশি সময় ধরে সুজানের সঙ্গে তার পরিচয়। একটি সূত্র সংবাদমাধ্যমটিতে বলেন, ‘টেলিভিশন জগতের একজন বন্ধুর মাধ্যমে তাদের পরিচয়। কিন্তু সম্প্রতি তাদের মধ্যে ঘনিষ্ঠতা তৈরি হয়েছে। তাদের চলাফেরা দেখে মনে হচ্ছে তাদের সম্পর্ক বন্ধুত্বের চেয়ে একটু বেশি। টিভি জগতে তাদের বন্ধুদের সঙ্গে প্রায়ই ঘুরতে যান আর্সলান ও সুজান।’

যদিও এ বিষয়ে সুজান ও আর্সলান এখনো কোনো মন্তব্য করেনি।

কাজের দিক থেকে সম্প্রতি অল্ট বালাজির ‘ম্যায় হিরো বোল রাহা হু’ ওয়েব সিরিজে চুক্তিবদ্ধ হয়েছেন আর্সলান। এতে নেতিবাচক চরিত্রে দেখা যাবে তাকে। অন্যদিকে, ইন্টেরিয়র ও ফ্যাশন ডিজাইনিং নিয়ে ব্যস্ত সুজান।

২০০০ সালের ২০ ডিসেম্বর হৃতিক-সুজানের বিয়ে হয়। ২০০৬ সালে হৃহান এবং ২০০৮ সালে হৃদানের জন্ম হয়। ২০১৩ সাল থেকে আলাদা থাকতে শুরু করেন হৃতিক-সুজান। ২০১৪ সালে আনুষ্ঠানিকভাবে তাদের বিবাহ বিচ্ছেদ হয়। আলাদা থাকলেও প্রায়ই দু’জন মিলে সন্তানদের সঙ্গে সময় কাটান।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়