ঢাকা     রোববার   ২৯ মে ২০২২ ||  জ্যৈষ্ঠ ১৫ ১৪২৯ ||  ২৭ শাওয়াল ১৪৪৩

অবশেষে মুক্তি পাচ্ছে ‘নিষিদ্ধ প্রেমের গল্প’

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৩৭, ১৯ মার্চ ২০২১  
অবশেষে মুক্তি পাচ্ছে ‘নিষিদ্ধ প্রেমের গল্প’

অবশেষে মুক্তি পাচ্ছে চিত্রনায়িকা শিমলা অভিনীত আলোচিত সিনেমা ‘নিষিদ্ধ প্রেমের গল্প’। আগামী ঈদুল ফিতরে মুক্তি পাবে সিনেমাটি।

‘নিষিদ্ধ প্রেমের গল্প’ সিনেমা নির্মাণ করেছেন রুবেল আনুশ। মুক্তির খবর নিশ্চিত করে এই নির্মাতা বলেন—সিনেমাটির শুটিং, ডাবিং, এডিটিং থেকে শুরু করে সব কাজ শেষ। আগামী ঈদুল ফিতরে অনলাইন প্ল্যাটফর্মে মুক্তি দেব সিনেমাটি। দেশের কয়েকটি অনলাইন প্ল্যাটফর্মের সঙ্গে কথা বলছি। আশা করছি, মাসখানেক পরে সিনেমাটি মুক্তি দিতে পারব।

মাঝে এ সিনেমার নাম পরিবর্তন করে রেখেছিলেন ‘প্রেম কাহন’। কিন্তু সর্বশেষ ‘নিষিদ্ধ প্রেমের গল্প’ নামেই সিনেমাটি মুক্তি পাবে বলে জানিয়েছেন রুবেল আনুশ।

২০১৪ সালের আগস্ট মাসে এ সিনেমার শুটিং শুরু করেন নির্মাতা। এই সিনেমায় অসম প্রেমের গল্প ফুটিয়ে তোলা হয়েছে। যার কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন শিমলা ও ‘ঘেটুপুত্র’ সিনেমা খ্যাত অভিনেতা মামুন। শুরুটা বেশ ভালোই ছিল। কিন্তু কিছুদিন যেতেই বাধা হয়ে দাঁড়ায় কিছু অসাধু লোকের অনৈতিক লালসা ও অর্থ।

এ বিষয়ে রুবেল আনুশ রাইজিংবিডিকে বলেন, আমি আসলে প্রযোজক মেইনটেইন করতে পারি না। প্রযোজকদের তেলাতে পারি না। প্রথমে একজন প্রযোজক নিয়ে সিনেমাটির কাজ শুরু করি। কিছুদিন যেতেই প্রযোজক অনৈতিক কার্যক্রমের প্রস্তাব দেন। আমি এতে আপত্তি জানালে তিনি সিনেমা থেকে সরে দাঁড়ান তিনি। যার কারণে তৈরি হয় সংকট। 

শিমলা-মামুন ছাড়াও বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন আবুল হায়াত, রুমাই নোভিয়া, পুলক, বাপ্পী, লাবণী, সাদিয়া, আলিফ, মুসা, টুটুল চৌধুরী, আফরিন প্রমুখ।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়