ঢাকা     রোববার   ০৫ মে ২০২৪ ||  বৈশাখ ২২ ১৪৩১

মেয়েকে চাদরে ঢেকে কোথায় চললেন আনুশকা?

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:০৯, ২২ মার্চ ২০২১   আপডেট: ০৭:৩২, ২৩ মার্চ ২০২১

জিনিসপত্র নিয়ে বিমান ধরতে যাচ্ছেন অভিনেত্রী আনুশকা শর্মা ও ক্রিকেটার বিরাট কোহলি। বিরাটের পিঠে ব্যাগ, হাতে কন্যা ভামিকার ‘সুইং’। 

তার পাশে কন্যা ভামিকাকে নিয়ে হাঁটছেন আনুশকা। তার পিঠেও ব্যাগ। আর দু’হাত দিয়ে নিজের কন্যাসন্তানকে বুকে আগলে রেখেছেন। কিন্তু ভামিকার মুখ দেখা যাচ্ছে না। কারণ একটি পাতলা চাদর দিয়ে ঢাকা তার পুরো দেহ। পাপারাজ্জিদের ক্যামেরার লেন্স থেকে কন্যাকে বাঁচাতেই এই পথ বেছে নিয়েছেন আনুশকা-বিরাট দম্পতি।

একটি ভিডিওতে এমন দৃশ্য দেখা যায়। যা এখন নেটদুনিয়ায় ভাইরাল। কিন্তু কোথায় ছুটলেন এই তারকা দম্পতি?

ভারতীয় একটি সংবাদমাধ্যম জানিয়েছে, আহমেদাবাদ বিমানবন্দরে পাপারাজ্জিদের ক্যামেরায় এভাবে ধরা দিয়েছেন বিরাট-আনুশকা। ভারত-ইংল্যান্ড টি-টোয়েন্টি সিরিজের ৫টি ম্যাচ ছিল আহমেদাবাদে। বিরাটের সঙ্গে তার স্ত্রী-কন্যাও সেখানে ছিলেন। এরপর পুণেতে তিন ম্যাচের একদিনের সিরিজ রয়েছে। রোববার (২১ মার্চ) সন্ধ্যায় পুণেতে পৌঁছে যায় ভারতীয় ক্রিকেট দল। এ তারকা দম্পতি ছাড়াও ভারতীয় ক্রিকেট দলের অন্য সদস্যদেরও দেখা যায় বিমানবন্দরে। 

গত ১১ জানুয়ারি প্রথম সন্তানের জন্ম দেন আনুশকা শর্মা। এ অভিনেত্রীর প্রথম সন্তানের ছবি দেখার জন্য নেটদুনিয়ায় হুমড়ি খেয়ে পড়েন নেটিজেনরা। এদিকে কন্যাসন্তানের ছবি যাতে প্রকাশ না পায়, এজন্য পাপারাজ্জিদের বিশেষ অনুরোধ করেন বিরাট-আনুশকা। তবু তাদের গতিবিধির উপরে কড়া নজর রেখে চলেছেন পাপারাজ্জিরা। 

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়